ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

সাভারে প্রতিপক্ষের হামলায় কলেজছাত্র নিহত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:০২, ২২ আগস্ট ২০১৭

রাজধানীর উপকণ্ঠ সাভার উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজের এক ছাত্র নিহত হয়েছেন।


সোমবার রাত সাড়ে ১০টার দিকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় ওই ছাত্রের মৃত্যু হয়।


নিহত কলেজছাত্র হাসান আশুলিয়ার দক্ষিণ বাইপাইল চারালপাড়া এলাকার হারুন-উর-রশিদের ছেলে। সে উত্তরা মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজের বাণিজ্য শাখার প্রথম বর্ষের ছাত্র ছিল।


স্থানীয়রা জানায়, সোমবার বিকেল ৪টার দিকে হাসান ও তার পাঁচ বন্ধু মিলে সাভারের বিপিএটিসি স্কুল অ্যান্ড কলেজগেট এলাকায় বেড়াতে যায়। এ সময় সেখানে হাসানের পরিচিত এক যুবক আগের কোনো একটি বিষয় নিয়ে সঙ্গে তর্কে জড়িয়ে পড়ে। একপর্যায়ে সেখানে আরো কয়েকজন যুবক এসে মারামারি শুরু করে। এতে হাসান গুরুতর আহত আহত হলে তাকে উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১০টার দিকে হাসান মারা যায়।


সাভার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসিনুল কাদির বলেন, ধারণা করা হচ্ছে ওই কলেজছাত্রকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়। এ ঘটনায় মামলা হচ্ছে এবং জড়িতদের খুঁজে বের করার চেষ্টা চলছে।

//আর//এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি