ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

সিদ্দিকুরকে দেখতে হাসপাতালে শিক্ষামন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৫৩, ২৩ জুলাই ২০১৭ | আপডেট: ২০:০০, ২৩ জুলাই ২০১৭

পরীক্ষার রুটিনসহ তারিখ ঘোষণার দাবিতে আন্দোলন করতে গিয়ে পুলিশের টিয়ার সেলের আঘাতে আহত তিতুমীর কলেজের ছাত্র মো. সিদ্দিকুর রহমানকে দেখতে গেলেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ।

রোববার বিকেলে রাজধানীর জাতীয় চক্ষুবিজ্ঞান ইনস্টিটিউটে চিকিৎসাধীন সিদ্দিকুরকে দেখতে যান মন্ত্রী।

মন্ত্রী সিদ্দিকুরের শয্যাপাশে কিছু সময় অবস্থান করেন এবং তার খোঁজখবর নেন। এ সময় তিনি সিদ্দিকুরের মা ও ভাইয়ের সঙ্গেও কথা বলেন  এবং তাদের সান্ত্বনা দেন।

শিক্ষা মন্ত্রণালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

শিক্ষামন্ত্রী সিদ্দিকুরের চিকিৎসার বিষয়ে সংশ্লিষ্ট চিকিৎসকদের সঙ্গে কথা বলেন। এ সময় ডাক্তাররা জানান, সিদ্দিকুরের চিকিৎসার ব্যাপারে কর্তৃপক্ষ সর্বোচ্চ যত্মবান রয়েছে। আজ দু’বার মেডিক্যাল বোর্ড গঠন করে সিদ্দিকুরের চিকিৎসার ব্যাপারে আলোচনা হয়েছে বলেও মন্ত্রীকে অবহিত করেন চিকিৎসকরা।

উল্লেখ্য, পরীক্ষার রুটিন ও তারিখ ঘোষণার দাবিতে রাজধানীর কলেজের শিক্ষার্থীরা গত বৃহস্পতিবার শাহবাগে সমাবেশ করে। এ সময় পুলিশ তাদের ওপর লাঠিচার্জ ও কাঁদানে গ্যাস নিক্ষেপ করে। পুলিশের ছোড়া টিয়ার সেলের আঘাতে মারাত্মক আহত হন সরকারি তিতুমীর কলেজের ছাত্র সিদ্দিকুর রহমান। পরে তাকে জাতীয় চক্ষুবিজ্ঞান ইনস্টিটিউটে নেওয়া হলে চিকিৎসকরা তার দৃষ্টিশক্তি হারানোর আশঙ্কা প্রকাশ করেন। এরপরই সহপাঠীরা তার সব দায়িত্ব সরকারকে বহনের দাবি তোলেন।

ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি