ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

স্বামীর সঙ্গে নির্বাচনী মাঠে শাবানা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৫৮, ১৯ জুলাই ২০১৭ | আপডেট: ১০:০৫, ১৯ জুলাই ২০১৭

ছবি : যশোরে এক অনুষ্ঠানে বক্তৃতা করছেন চিত্রনায়িকা শাবানা। মঞ্চে আরও আছে ধর্মমন্ত্রী মতিউর রহমান

ছবি : যশোরে এক অনুষ্ঠানে বক্তৃতা করছেন চিত্রনায়িকা শাবানা। মঞ্চে আরও আছে ধর্মমন্ত্রী মতিউর রহমান

চিত্রনায়িকা শাবানা তার স্বামী ওয়াহিদ সাদিকের সঙ্গে নির্বাচনী প্রচারে নেমেছেন। সাবেক শিক্ষামন্ত্রী এস কে সাদেকের ভাই ওয়াহিদ সাদিক আগামী জাতীয় সংসদ নির্বাচনে যশোর-৬ আসন থেকে আওয়ামী লীগের টিকিটে লড়তে চান।

ওয়াহিদ সাদিকের দাবি, তার স্ত্রীকে আওয়ামী লীগে যোগদানের আহ্বান জানিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নিজে না জড়ালেও স্বামী ওয়াহিদ সাদিক নেমেছেন রাজনীতির জটিল পথে, আর তাতে সহযাত্রী হয়ে নেমেছেন শাবানা।

শাবানার স্বামী চলচ্চিত্র প্রযোজক ওয়াহিদ সাদিকের বড় ভাই এ এইচ এস কে সাদেক এক সময় এই আসনের সংসদ সদস্য ছিলেন। ১৯৯৬ সালের শেখ হাসিনার সরকারে শিক্ষামন্ত্রীও ছিলেন তিনি। 

একই আসনে প্রচার শুরুর আগে মঙ্গলবার কেশবপুর উপজেলার বড়েঙ্গা গ্রামের পৈত্রিক বাড়িতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন শাবানা-ওয়াহিদ।

শাবানা বলেন, সন্তানদের সময় দিতে হয় বলে আমি রাজনীতিতে আসতে পারছি না। তবে আমার স্বামী রাজনীতিতে আসতে চান। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকেও রাজনীতিতে আসার কথা বলেন।

এসময় ওয়াহিদ সাদিক তার জন্মভূমি যশোর-৬ (কেশবপুর) সংসদীয় আসন থেকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে নির্বাচনের আগ্রহ প্রকাশ করেন।

ওয়াহিদ সাদিক বলেন, সম্প্রতি অসুস্থ চিত্রপরিচালক আজিজুর রহমানের চিকিৎসার জন্য স্ত্রী, আলমগীর ও মৌসুমীকে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে যাই। এসময় শেখ হাসিনা শাবানাকে রাজনীতিতে আসার প্রস্তাব দেন।

মঙ্গলবার সপরিবারে কেশবপুরে আসেন শাবানা। উপজেলার বড়েঙ্গা গ্রামে তাদের উদ্যোগে শিশুদের বিনামূল্যে কোরআন শিক্ষা কার্যক্রমের আয়োজন করা হয়েছে। ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান এ কার্যক্রমের উদ্বোধন করেন। ধর্মমন্ত্রী বড়েঙ্গা উত্তরপাড়া জামে মসজিদের জন্য ২ লাখ টাকা ও কোরআন শিক্ষা কার্যক্রমের জন্য ১ লাখ টাকা সরকারি অনুদানের ঘোষণা দেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর, ময়মনসিংহ জেলা পরিষদ চেয়ারম্যান ইউসুফ খান পাঠান এবং মন্ত্রীর এপিএস ও ময়মনসিংহ জেলার স্বেচ্ছাসেবক লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম সফিক।

//এআর

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি