ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

‘সড়ক দুর্ঘটনায় জড়িতদের বিচার হবেই’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:১১, ৩১ জুলাই ২০১৮ | আপডেট: ১৪:১১, ৩১ জুলাই ২০১৮

সড়ক দুর্ঘটনায় দায়ীদের বিরুদ্ধে দেশের প্রচলিত আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। এক্ষেত্রে নৌমন্ত্রীও (শাজাহান খান) বিচারিক প্রক্রিয়ায় কোনো প্রভাব খাটাতে পারবেন না বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

আজ মঙ্গলবার রাজধানীর বিমানবন্দর সড়কের বাস দুর্ঘটনায় নিহত দিয়া খানম মিমের পরিবারের সদস্যদের সঙ্গে সাক্ষাৎ শেষে এসব কথা বলেন মন্ত্রী। দিয়ার পরিবারকে সান্ত্বনা দিয়ে মন্ত্রী বলেন, এ ঘটনায় যাদের গ্রেফতার করা হয়েছে, তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ক্ষেত্রে কেউ কোনো ধরণের প্রভাব খাটাতে পারবেন না।

দিয়ার বান্ধবীরা এ সময় মন্ত্রীর কাছে এমইএস বাস স্ট্যান্ডের পাশে একটি ফুটওভারব্রিজ নির্মাণ, বাসে শিক্ষার্থীদের হাফ ভাড়া এবং গ্রেফতারদের ফাঁসি নিশ্চিত করার অনুরোধ জানান। গত রোববার (২৯ জুলাই) দুপুরে রাজধানীর বিমানবন্দর সড়কের কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সামনে এমইএস বাস স্ট্যান্ডে জাবালে নূর পরিবহনের বাসচাপায় দুই শিক্ষার্থী নিহত হন। একই ঘটনায় আহত হয়েছেন আরও ১০/১৫ জন শিক্ষার্থী।

জাবালে নূর বাসের চাকার নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের একাদশ শ্রেণির ছাত্রী দিয়া খানম মিম ও বিজ্ঞান বিভাগের দ্বাদশ শ্রেণির ছাত্র আব্দুল করিম রাজিব। ওই ঘটনায় জাবালে নূরের তিন গাড়ির ৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-২।

এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি