ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

হঠাৎ মাথা ন্যাড়া করলেন অক্ষয়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২৯, ১৮ জানুয়ারি ২০১৮ | আপডেট: ০০:২৭, ১৯ জানুয়ারি ২০১৮

তারকাদের নতুন নতুন লুক দর্শক ভক্তদের কাছে স্টাইল। পছন্দের তারকারা চুলে পোশাকে কোন স্টাইল দিচ্ছেন তা দেখার জন্য অপেক্ষায় থাকেন ভক্তরা। নিজেরাও সেই স্টাইলে সাজেন। আর ক্ষেত্রে এগিয়ে বলিউডের অভিনেতারা। নিজেদের লুক নিয়ে তারা সব সময়ই পরীক্ষা-নিরীক্ষা করেন। বিষয়টিতে অক্ষয় কুমারের জুড়ি মেলা যে ভার, সে কথা সকলেই মেনে নেবেন।

কখনও বড় চুল, কখনও জওয়ানদের চুলের ছাঁট। আবার কখনও দাঁড়ি নিয়ে নানা কেরামতি করেন এই অভিনেতা। কিন্তু এবার তিনি হাজির হলেন ভিন্ন লুকে। হঠাৎ মাথা ন্যাড়া করে উপস্থিত হলেন এই তারকা।

যেদিন থেকে অক্ষয় তাঁর নতুন সিনেমা ‘প্যাডম্যান’-এর প্রচার শুরু করেছেন সেদিন থেকেই নতুন লুকে দেখা যাচ্ছে এই হিরো কে। সালমানের বিগ বস ১১-র গ্র্যান্ড ফিনালেতে ন্যাড়া অবস্থায় দেখা গেছে অক্ষয় কুমার কে।

কিন্তু হঠাৎ কেন মাথা কামিয়ে ফেললেন তিনি? এ প্রশ্ন অনেকেরই।

‘প্যাডম্যান’-এর প্রচার শুরুর পর থেকে অক্ষয়ের এমন লুক দেখে জল্পনাও শুরু হয়েছে নানা ধরনের। কেউ বলছেন, মাথার চুল উঠে যাচ্ছে। টাক পড়ছে অক্ষয়ের। কেউ আবার বলেছেন হেয়ার ট্রান্সপ্লান্ট করাতে অস্ত্রোপচার করাবেন অভিনেতা। ইন্ডাস্ট্রির এমন নানা গুঞ্জনে জল ঢেলে দিয়েছেন নায়ক নিজেই। অক্ষয় জানিয়েছেন, কেশরীতে বিশাল বড় আকারের পাগরি পরতে হচ্ছে। তাই মারাত্মক গরমও লাগছে। অস্বস্তিতও হচ্ছে। সে কারণেই ন্যাড়া হওয়ার সিদ্ধান্ত নেন অভিনেতা।

রুস্তম’, ‘গোল্ড’-এর পর আবারও একটি ঐতিহাসিক কাহিনী নির্ভর সিনেমাতে অভিনয় করছেন অক্ষয় কুমার। ১৮৯৭ সালে ‘সারগড়ীর যুদ্ধ’র প্রেক্ষাপটে তৈরি এই সিনেমার নাম ‘কেশরী’। অক্ষয় ও পরিচালক কর্ণ জোহরের স্বপ্নের এই প্রোজেক্টে হাবিলদার ঈশ্বর সিংহ-র চরিত্রে রয়েছেন অক্ষয়।

অক্ষয় কুমার টুইটারে নিজেই শেয়ার করেছিলেন ‘কেশরী’র লুক।

সূত্র : আনন্দবাজার

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি