ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

হলুদ সন্ধ্যায় নাচলেন ইরেশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:০৩, ৩ ফেব্রুয়ারি ২০১৮ | আপডেট: ১৪:০৭, ৩ ফেব্রুয়ারি ২০১৮

ঘরোয়া আয়োজনে অনুষ্ঠিত হলো ইরেশ যাকের ও মিম রশিদের হলুদ সন্ধ্যা। শুক্রবার এই আয়োজনে দুই পরিবারের কাছের বন্ধু ও আত্মীয়স্বজন উপস্থিত ছিলেন। ইতিমধ্যে সে অনুষ্ঠানের ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেয়েছে। যাতে দুই পক্ষের ঘনিষ্ঠজনদের উপস্থিতি দেখা গেছে। নাচে গানে আর আনন্দে ইরেশ-মিমের হলুদ সন্ধ্যা যে বেশ জমে উঠেছিলো তা বোঝা গেছে একটি ভিডিও’র মাধ্যমে। ছবি ও ভিডিও প্রকাশ করেছেন ইরেশের মা নাট্যব্যক্তিত্ব সারা যাকের। যেখানে নিজের হলুদ সন্ধ্যায় নাচতে দেখা গেছে ইরেশকে।

এ বিষয়ে সারা যাকের জানান, শুক্রবার সন্ধ্যায় দুই পরিবার মিলে ‘গায়ে হলুদ ও মেহেদী অনুষ্ঠান’ আয়োজন করা হয়েছে। এরপর রোববার, ৪ ফেব্রুয়ারি সন্ধ্যায় ঢাকার একটি কনভেনশন সেন্টারে ইরেশ ও মিমের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। এ বছরের মার্চে নেপালের কাঠমান্ডুতে বৌভাত অনুষ্ঠান আয়োজন করা হবে।

উল্লেখ্য, গত ২৭ জানুয়ারি সন্ধ্যায় ইরেশ-মিমের পরিবারের সদস্যরা একসঙ্গে বসে আংটি পড়ায় এবং বিয়ের তারিখ চূড়ান্ত করে। ইরেশ-মিম দুজনের পরিচয় অনেক আগে থেকেই।

নাট্যব্যক্তিত্ব আলী যাকের ও সারা যাকেরের ছেলে ইরেশ যাকের চলচ্চিত্র ও টিভি নাটকে অভিনয়ের পাশাপাশি নিয়মিত উপস্থাপনা করেন।

শিহাব শাহিনের ‘ছুঁয়ে দিলে মন’ চলচ্চিত্রে অভিনয় করে শ্রেষ্ঠ খলচরিত্রের অভিনেতা হিসেবে ২০১৫ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন।

অন্যদিকে মিম রশিদ ক্যামেরার পেছনে কাজ করেন। ছোট পর্দার জনপ্রিয় তারকা মিথিলার বোন মিম রশিদ।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি