ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

হেমা মালিনীর সঙ্গে দেখা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৪৪, ২১ জুন ২০১৮

জনপ্রিয় তারকা আফজাল হোসেন বর্তমানে আছেন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে। তার সঙ্গে আছেন স্ত্রী তাজিন হালিম। সেখানে বিভিন্ন অনুষ্ঠানে অংশ নিচ্ছেন এই তারকা। একই সঙ্গে ঘুরে বেড়াচ্ছেন লস অ্যাঞ্জেলেসের বিভিন্ন স্থানে। এরই মধ্যে দেখা হয়ে গেলো বলিউডের ‘ড্রিম গার্ল’ হেমা মালিনীর সঙ্গে। তারা একসঙ্গে ছবি তুলেছেন, কথাও বলেছেন। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সেই ছবির পোস্টও করেছেন আফজাল হোসেন।

ছবির সঙ্গে তিনি লিখেছেন, ‘বেভারলী কানেকশানসের টার্গেট এ ঢুকতেই মনা ভদ্রমহিলাকে দেখতে পায়। ছবি তুলবে ভেবেছিল কিন্তু ধারে কাছে আমি ছিলাম না। প্রায় মিনিট কুড়ি পরে দেখা হলো দু’জনের। দেখা হওয়া মাত্রই মনার আফসোস, ইস্ আর একটু আগে দেখা হলে হেমা মালিনীর সাথে ছবি তোলা যেতো। ঘুরতে ঘুরতে হঠাৎ চোখে পড়ে সামান্য দূরে তিনি দাঁড়িয়ে। ছবি তোলার আগ্রহের কথা জানান দিতে চেনাজানা মানুষের মতো হাস্যোজ্জল মুখে দাঁড়িয়ে গেলেন। দু’জনের ছবিটা তুললাম আমি। তিন জনের ছবিটা তুলে দেবার জন্য একটু দূরে দাঁড়িয়ে থাকা লম্বা মেয়েটাকে নাম ধরে ডাকলেন ড্রিম গার্ল। ছবি তুলে দিলে ধন্যবাদ জানিয়ে মনা বলে- অহনা, আমরা তোমাকেও চিনি। মেয়ে অবাক, আগে কি কোথাও কখনো তোমাদের সাথে পরিচয় হয়েছিল?

মনা হেসে জানায়, বিখ্যাত মায়ের মেয়ে বলে তুমি অখ্যাত নও। কথোপকথন শুনে মিটি মিটি হাসেন ড্রিম গার্ল। নায়িকা নায়িকা মনে হলো না তাকে। কন্যাটিও তেমনই, একেবারেই সাধারণ।’

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি