ঢাকা, বুধবার   ২৭ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৩ ১৪২৭

Ekushey Television Ltd.

অগ্নিদগ্ধ সেই শিশুর চিকিৎসার দায়িত্ব নিলেন পৌর মেয়র 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:১৭ ১৬ মার্চ ২০২০

শিশুদের নিয়ে ভাত রান্না খেলা করতে গিয়ে অগ্নিদগ্ধ হওয়া ৫ বছরের ছোট্ট শিশু সাথীর চিকিৎসার যাবতীয় দায়িত্ব নিলেন ঝিনাইদহ পৌর মেয়র সাইদুল করিম মিন্টু। টাকার অভাবে চিকিৎসা করাতে পারছেন না এমন সংবাদ সাইদুল করিম মিন্টুর নজরে আসলে তিনি  ঝিনাইদহ সদর হাসপাতালে গিয়ে সাথীর খোজ খবর নেন। এসময় তিনি সাথীর চিকিৎসার জন্য তার পরিবারকে আশ্বস্ত করেন। 

জানা যায়, ঝিনাইদহ সদর উপজেলার সাধুহাটি ইউনিয়নের পোতাহাটি গ্রামের মো. হান্নান শেখের মেয়ে সাথী। হাটে হাটে ইঁদুর মারা ওষুধ বিক্রি করেন হান্নান। তার ৪ মেয়ে ও এক ছেলে। দুই মেয়ে বিয়ে দিয়েছেন। তাদের মধ্যে অগ্নিদগ্ধ সাথী সবার ছোট। 

গত বুধবার ফাঁকা বাড়িতে আগুন নিয়ে খেলতে গিয়ে সাথীর জামায় আগুন লেগে যায়। আগুন নেভাতে গিয়ে আরো দুই শিশুর হাত পুড়ে যায়। আগুনে সাথীর শরীরের এক তৃতীয়াংশ পুড়ে গেছে। উন্নত চিকিৎসা করালে ফুটফুটে মেয়েটি সুস্থ হয়ে উঠতো বলে চিকিৎসকরা তাদের কাছে জানিয়েছেন। কিন্তু টাকার অভাবে সাথীর চিকিৎসা হচ্ছে না। সমাজের বিত্তবানদের কাছে সাথীর হতদরিদ্র পিতা আব্দুল হান্নান শেখ আর্থিক সহায়তা চান। পরে ঝিনাইদহ পৌর মেয়র সাইদুল করিম মিন্টু বিষয়টা জানার সাথে সাথেই এ বিষয়ে খোজ খবর নিয়ে তার চিকিৎসার সকল দায়িত্ব গ্রহণ করেন।

আরকে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি