ঢাকা, মঙ্গলবার   ১৯ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৬ ১৪২৬

Ekushey Television Ltd.

অতিরিক্ত ভালোবাসায় অতিষ্ঠ হয়ে ডিভোর্স চাইলেন স্ত্রী!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:১০ ২২ আগস্ট ২০১৯

সংযুক্ত আরব আমিরাতের এক মহিলা শরিয়াহ আদালতে তার স্বামীর কাছ থেকে বিবাহ বিচ্ছেদের জন্য আবেদন করেছেন। কারণ হিসেবে তিনি জানিয়েছেন, তার স্বামী তাকে অত্যধিক ভালোবাসেন। সবসময় তাকে গৃহকর্মে সাহায্য করেন এবং তার সাথে কখনোই তর্ক করেন না।
 
উপসাগরীয় ওই মহিলা আদালতকে বলেন, আমার স্বামী কখনোই আমার প্রতি চিত্কার করেননি বা আমাকে প্রত্যাখ্যান করেননি। তাঁর ভালোবাসা এবং মমত্ববোধ দিয়ে তিনি আমাকে সবসময় সবার উপরে রেখেছেন।

অবস্থা এখন এমন হয়েছে যে, আমি তার চরম ভালবাসা এবং স্নেহের দ্বারা আবদ্ধ হয়ে পড়েছি। তিনি আমাকে কিছু না বলে ঘর পর্যন্ত মুছে ফেলেন। তিনি মাঝে মাঝে আমার জন্য রান্নাও করে রাখেন। তিনি সর্বদা আমার প্রতি এতো সদয় ছিলেন যে, আমাদের এই দীর্ঘ বিবাহিত জীবনে আমাদের কখনও কোনও সমস্যা বা বিরোধ হয়নি।

স্ত্রী অভিযোগ করেন যে, এই ঝগড়াঝাঁটিহীন জীবন আমার কাছে জাহান্নাম সম হয়ে উঠেছে।

তিনি বলেন, আমি একদিন ঝগড়া করার জন্য তৈরি হয়েছিলাম, কিন্তু আমার রোমান্টিক স্বামীর পক্ষে এটি করা সম্ভব হয়ে উঠেনি। তিনি উল্টো সবসময় আমাকে ক্ষমা করে দিয়েছেন। আর প্রতিদিনই আমার জন্য একটা করে গিফট নিয়ে আসতেন। আমি কখনোই এমন ঝামেলা-মুক্ত জীবন চাইনি।

এ ব্যাপারে ওই মহিলার স্বামী বলেন, আমি সর্বদা একজন নিখুঁত ও সদয় স্বামী হওয়ার ইচ্ছা পোষণ করেছি। একবার আমার স্ত্রী আমার ওজন নিয়ে অভিযোগ করেছিলো, আমি কঠোর ডায়েট এবং খেলাধুলা করে ওজন কমিয়েছি। ওই সময় ব্যায়াম করতে গিয়ে আমার ডান পায়ে ফ্র্যাকচার হয়েছে।

এদিকে আদালত অভিযোগ পাওয়ার পর স্বামীকে ডেকে এনে স্ত্রীকে মামলা প্রত্যাহারের পরামর্শ দিতে বলেছেন। আদালত মামলাটি স্থগিতের আদেশ দিয়ে ওই দম্পতিকে একটি নিষ্পত্তি করার সুযোগ দিয়েছেন।

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি