ঢাকা, ২০১৯-০৩-২২ ১২:৩২:২০, শুক্রবার

Ekushey Television Ltd.

অন্তঃস্বত্তা নিয়ে মুখ খুললেন ঐশ্বর্য রাই

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫৯ পিএম, ৮ জানুয়ারি ২০১৯ মঙ্গলবার | আপডেট: ০৯:১০ এএম, ৯ জানুয়ারি ২০১৯ বুধবার

বলিউড অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চনই প্রথম যিনি অন্তঃস্বত্তা অবস্থায় সমানভাবে কাজ করেছেন। বেবি বাম্প নিয়ে ফ্যাশন শো-ও করতে দেখা গিয়েছে তাঁকে। কিন্তু, এগুলো খুব একটা সহজ কাজ ছিল না। অন্তঃস্বত্তা অবস্থায় কাজ করতে গিয়ে পুরনো ধ্যান ধারণা ভাঙতে হয়েছে তাঁকে। পুরনো রীতি মেনে এগোতে হয়েছে। সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে হাজির হয়ে অন্তঃস্বত্তা অবস্থায় নিজের অভিজ্ঞতার কথা শেয়ার করেন প্রাক্তন বিশ্ব সুন্দরী।        

তিনি বলেন, মা হওয়া একটা সুন্দর অভিজ্ঞতা তাঁর কাছে। বেবি বাম্প নিয়ে তিনি যেভাবে প্রতিদিন নিয়ম মেনে কাজ করেছেন, তা আগে কখনও বলিউডে সেভাবে হয়নি। অনেক কটাক্ষ তাঁকে সহ্য করতে হয়েছে বটে, কিন্তু তার জন্য কখনও ক্লান্ত হয়ে পড়েননি বলেও জানান রাই সুন্দরী। শুধু শুটিং বা ফ্যাশন শো নয়, বেবি বাম্প নিয়ে কান-এর মত আন্তর্জাতিক আঙিনায় হাজির হয়েছেন। হেঁটেছেন রেড কার্পেটেও। কিন্তু, ওই সময় যে অভিজ্ঞতা তিনি সঞ্চয় করেছেন, তা সারা জীবন ধরে মনে রাখবেন বলেও জানান বলিউডের অন্যতম সেরা নায়িকা।   

সম্প্রতি পরিচালক অনুরাগ কাশ্যপের `গুলাব জামুন`-এর শুটিং শুরু করার কথা ছিল ঐশ্বর্য রাই বচ্চনের। অনুরাগের এই সিনেমায় ঐশ্বর্যর পাশাপাশি অভিষেক বচ্চনেরও স্ক্রিন শেয়ারের কথা ছিল। কিন্তু, সম্প্রতি অভিষেক এবং ঐশ্বর্য স্পষ্ট জানিয়ে দিয়েছেন, অনুরাগ কাশ্যপের সিনেমায় থাকছেন না তাঁরা। অর্থাত `গুলাব জামুন`-এ বচ্চন দম্পতিকে দেখা যাবে না বলে জানানো হয়েছে। তবে কী কারণে ঐশ্বর্য এবং অভিষেক `গুলাম জামুন`-এ অভিনয় করবেন না, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি।   

এসি

 



© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি