ঢাকা, মঙ্গলবার   ০৭ জুলাই ২০২০, || আষাঢ় ২৩ ১৪২৭

Ekushey Television Ltd.

অর্ধযুগ পরে ফিরছেন অনন্ত-বর্ষা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪৯ ১১ মার্চ ২০২০

কেটে গেছে প্রায় অর্ধযুগ। দুজনের কেউই বড়পর্দায় উপস্থিত নেই। তবে অপেক্ষা পালা শেষ। জুটি হিসেবে শুরুতেই জনপ্রিয়তা পাওয়া অনন্ত-বর্ষা আবারও ফিরছেন। চলতি বছর কোরবানীর ঈদে মুক্তি পাচ্ছে তাদের অভিনিত নতুন সিনেমা ‘দিন:দ্য ডে’। 

বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত সিনেমাটির বাংলাদেশ অংশের প্রযোজক অনন্ত জলিল। এটি পরিচালনা করছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম। দু’বছর ধরে নির্মাণ করা হয়েছে সিনেমাটি। এতে বাংলাদেশ থেকে অনন্ত ও বর্ষার সঙ্গে নবাগত সুমন ফারুক অভিনয় করছেন। পাশাপাশি ইরান ও লেবাননের বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রীও রয়েছেন। সিনেমাতে অনন্তকে দেখা যাবে আন্তর্জাতিক সংস্থার পুলিশ অফিসারের চরিত্রে। 

নানারকম ভুল মতবাদে আসক্ত সন্ত্রাসীগোষ্ঠী দমন অভিযানে অংশ নিতে দেখা যাবে তাকে। সিনেমাটি ইরান ও বাংলাদেশের পাশাপাশি আরও বেশ কিছু দেশে মুক্তি পাবে।

এ বিষয়ে অনন্ত জালিল বলেন, ‘এই সিনেমাটি অনেক শ্রম ও সময় নিয়ে নির্মাণ করা হয়েছে। দর্শকরা আন্তর্জাতিক মানের একটি সিনেমা দেখতে পাবেন। অর্ধযুগ পর বর্ষাকে নিয়ে ফিরছি। আশা করি আমাদের জুটিকে নতুনভাবে এবার দেখবেন সবাই।’

প্রসঙ্গত, ২০১৮ সালের শেষ দিকে ইরানের ফারাবি ফাউন্ডেশনের সঙ্গে সিনেমাটি যৌথভাবে প্রযোজনার জন্য আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হন অনন্ত। 
এসএ/
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি