ঢাকা, শুক্রবার   ২৯ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭

Ekushey Television Ltd.

আইজি ব্যাজ পদক পেলেন পুলিশ সুপার ফাতিহা

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত : ২২:৪৫ ৭ জানুয়ারি ২০২০

আইজি ব্যাজ পদক পেলেন পুলিশ সুপার ফাতিহা

আইজি ব্যাজ পদক পেলেন পুলিশ সুপার ফাতিহা

আইন-শৃঙ্খলা রক্ষায় অসামান্য অবদান রাখায় এবং উত্তম ও প্রশংসনীয় কাজের স্বীকৃতিস্বরূপ ঝালকাঠির পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন পেলেন আইজি ব্যাজ পদক-২০২০। মঙ্গলবার (৭ জানুয়ারি) রাজধানীর রাজারবাগ পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে তাকে এ পদক পরিয়ে দেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। 

জানা যায়, ফাতিহা ইয়াসমিন ঝালকাঠিতে পুলিশ সুপার হিসেবে যোগদানের পর থেকেই আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে নানা পদক্ষেপ গ্রহণ করে সফল হয়েছেন। তিনি মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেন। ঝালকাঠিতে অসংখ্য মাদক কারবারি ও সেবনকারীকে তিনি সেচ্ছায় আত্মসমর্পণ করার উদ্যোগ নিয়েও সফল হয়েছেন। কিশোর গ্যাংদের দৌরাত্ম বন্ধ করতে নিজেই শহরের পার্ক ও রাস্তাঘাটে অভিযান পরিচালনা করেছেন। কিশোর-যুবক-যুবতীদের তিনি বুঝিয়ে রাতের আড্ডা বন্ধ করে পড়ালেখায় মনোনিবেশ করিয়েছেন। এতে অভিভাবকরাও পুলিশ সুপারের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ট্রাফিক সচেতনতা বৃদ্ধি করতে প্রচার অভিযান চালিয়েছেন বছরজুড়ে। ট্রাফিক আইন মান্যকারীদের হাতে ফুল দিয়েও শুভেচ্ছা জানাতে দেখা গেছে তাকে। শীতে অসহায় ও শীতার্ত মানুষের মাঝে রাতে ঘুরে ঘুরে জেলার বিভিন্ন স্থানে কম্বল বিতরণ করেও প্রশংসা কুড়িয়েছেন পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন। অল্পদিনেই ঝালকাঠিতে ব্যাপক জনপ্রিয় হওয়ায় অবশেষে পুলিশের ‘আইজি ব্যাজ পদক’ পেলেন তিনি।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি