ঢাকা, বৃহস্পতিবার   ২৪ জুন ২০২১, || আষাঢ় ১১ ১৪২৮

আইসিউতে অভিনেত্রী শাবানা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৪০, ১৯ জানুয়ারি ২০২০

স্বামী ও গীতিকার জাভেদ আখতার ও আহত শাবানা

স্বামী ও গীতিকার জাভেদ আখতার ও আহত শাবানা

ভালো আছেন অভিনেত্রী শাবানা আজমি। গতকাল শনিবার পুনে-মুম্বাই হাইওয়েতে দুর্ঘটনার কবলে পড়ে শাবানার গাড়ি। তড়িঘড়ি তাকে ভর্তি করা হয় নভি মুম্বাইয়ের মহাত্মা গান্ধী মিশন মেডিকেল কলেজ হসপিটালে। সেখান থেকে তাকে নিয়ে যাওয়া হয় মুম্বাইয়ের ককিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে।

অভিনেত্রীর স্বামী ও গীতিকার জাভেদ আখতার রোববার বিকেলে জানিয়েছেন, বর্তমানে আইসিইউতে থাকলেও শাবানা ভালো আছেন। সংবাদমাধ্যমে জাভেদ আখতার বলেন, ‘আশঙ্কার কোনও কারণ নেই। শাবানাকে আইসিইউতে রাখা হয়েছে। কিন্তু ওর সব পরীক্ষার রিপোর্ট খুবই ভালো। মনে হয় না বড়সড় কোনও ক্ষতি হবে।’

শনিবার মুম্বাই-পুনে এক্সপ্রেসওয়েতে একটি টোল প্লাজার কাছে একটি ট্রাকের পেছনে গিয়ে ধাক্কা মারে শাবানার গাড়ি। সংঘর্ষে শাবানার গাড়ির সামনের অংশ একেবারে দুমড়ে যায়। গাড়িতে শাবানা আজমির পাশাপাশি তার স্বামী জাভেদ আখতারও ছিলেন। তবে জাভেদ আখতার এই দুর্ঘটনায় বিশেষ জখম হননি।

দুর্ঘটনার পরই মুম্বাইয়ের হাসপাতালে চলে আসেন ছেলে ফারহান, মেয়ে জোয়া, অনিস কাপুর, তাব্বু-সহ অন্যান্য বলিউডের একাধিক অভিনেতা। শাবানার সুস্থতা কামনা করে টুইট করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

এদিকে, শাবানার গাড়ির চালক অমলেশ কামতের বিরুদ্ধে এফআইআর করেছে পুলিশ। শাবানার গাড়ির চালকের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ করেছেন ট্রাক ড্রাইভার। তার অভিযোগ, শাবানার গাড়ির চালক অমলেশ কামত প্রচণ্ড জোরে গাড়ি চালাচ্ছিলেন। গতি এতটাই বেশি ছিল যে, তিনি বেসামাল হয়ে পড়েন। এরপর নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের পিছনে ধাক্কা মারেন। দুর্ঘটনায় সেই ট্রাকের পিছনের অংশ ক্ষতিগ্রস্থ হয়। আর শাবানা আজমির গাড়ির অবস্থা তো খুবই খারাপ।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি