ঢাকা, বৃহস্পতিবার   ১৩ আগস্ট ২০২০, || শ্রাবণ ২৯ ১৪২৭

Ekushey Television Ltd.

আত্মসমর্পণকারী চরমপন্থীদের মাঝে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা

নড়াইল প্রতিনিধি

প্রকাশিত : ১৬:০৫ ২৩ মে ২০২০

আত্মসমর্পণকারী দুই চরমপন্থীর মাঝে ৫০ হাজার টাকা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অর্থ সহায়তার চেক হস্তান্তর করা হয়েছে। শনিবার (২৩ মে) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে নড়াইল জেলা পুলিশের আয়োজনে এ চেক হস্তান্তর করা হয়।

পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নড়াইল-১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি।

এছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক আনজুমান আরা, এনএসআই খুলনা বিভাগীয় যুগ্মপরিচালক এ কে এম মখলেসুর রহমান, এনএসআই নড়াইলের উপ-পরিচালক মিজানুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু প্রমুখ।

আত্মসমর্পণকারী দুই চরমপন্থী হলেন-নড়াইলের কালিয়া উপজেলার সাতবাড়িয়া গ্রামের শেখ মুরাদ (৪০) এবং একই উপজেলার খড়রিয়া গ্রামের শহীদ মিরাজ (৩০)। এর মধ্যে শেখ মুরাদ উপস্থিত থাকলেও শহীদ মিরাজের পক্ষে তার স্ত্রী চেকটি গ্রহণ করেন।

উল্লেখ্য, ২০১৯ সালের ৯ এপ্রিল পাবনা জেলার শহীদ অ্যাডভোকেট আমির উদ্দিন স্টেডিয়ামে স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে ৪৬৩ চরমপন্থী আত্মসমর্পণ করেন। এদের পুনর্বাসনের লক্ষ্যে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার প্রতিশ্রæতি দেন। এরই ধারাবাহিকতায় নড়াইলের  আত্মসমর্পণকারী দুই চরমপন্থীর মাঝে প্রধানমন্ত্রীর চেক হস্তান্তর করা হয়েছে।


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি