ঢাকা, বুধবার   ১৫ জুলাই ২০২০, || আষাঢ় ৩১ ১৪২৭

Ekushey Television Ltd.

আত্রাই নদীতে গোসল করতে নেমে প্রাণ গেল ২ ছাত্রের

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ২৩:২৬ ২৯ মে ২০২০ | আপডেট: ০০:৩২ ৩০ মে ২০২০

দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার আত্রাই নদীতে গোসল করতে গিয়ে গভীর পানিতে ডুবে রাহিম ইসলাম (১৭) ও সৌরভ ইসলাম (১৮) নামে দুই ছাত্রের মৃত্যু হয়েছে।

বীরগঞ্জ উপজেলার ঝাড়বাড়ী জয়গঞ্জ খেয়াঘাটে শুক্রবার দুপুরে এই ঘটনা ঘটে। চার ঘন্টা পর লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরী দল।

মৃত রাহিম ইসলাম (১৭) ঠাকুরগাঁও সদর উপজেলার গোপালপুর গ্রামের রাজিউল ইসলামের ছেলে ও ঠাকুরগাঁও জিলা স্কুলের দশম শ্রেনীর ছাত্র এবং সৌরভ ইসলাম (১৮) একই গ্রামের নাজমুল ইসলামের ছেলে ও গড়েয়া ডিগ্রী কলেজের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী।

স্থানীয় ইউপি চেয়ারম্যান কে.এম কুতুব উদ্দীন জানান, শুক্রবার দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া নামক স্থান থেকে বেশ কয়েকজন গোসল করতে আসে আত্রাই নদীতে। দুপুর ১টায় তারা আত্রাই নদীর ঝাড়বাড়ী জয়গঞ্জ খেয়াঘাটে গোসল করতে নামে। 
এ সময় রাহিম ও সৌরভ নদীর গভীর পানিতে তলিয়ে যায়। তাদের সাথে অন্যান্যরা স্থানীয়দের সহযোগিতায় খোঁজাখুজি করেও ওই দুই ছাত্রকে পাওয়া যায় নাই।

পরে দিনাজপুরের খানসামা ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে আসে। কিন্তু তাদের ডুবুরী দল না থাকায় রংপুর থেকে ডুবুরী দল তলব করা হয়।

খানসামা ফায়ার সার্ভিসের সহকারী স্টেশন মাষ্টার নজরুল ইসলাম জানান,রংপুর থেকে ফায়ার সার্ভিসের ডুবুরী দল এসে বিকেল ৫টায় ২ ছাত্রের লাশ উদ্ধার করা হয়।
 
এদিকে স্থানীয়রা অভিযোগ করেন, আত্রাই নদীর ওই স্থানে বালু উত্তোলনকারীরা অবৈধভাবে ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলন করায় সেখানে গভীর গর্তের সৃষ্টি হয়। গোসল করতে এসে সেই গর্তেই ডুবে প্রাণ হারিয়েছে ওই দুই ছাত্র। 
কেআই/
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি