ঢাকা, রবিবার   ২০ অক্টোবর ২০১৯, || কার্তিক ৫ ১৪২৬

Ekushey Television Ltd.

আবরার হত্যায় বুয়েটের আরও ১ শিক্ষার্থী গ্রেফতার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:২৫ ৯ অক্টোবর ২০১৯

আবরার ফাহাদ

আবরার ফাহাদ

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়’র (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদকে পিটিয়ে হত্যার ঘটনায় বিশ্ববিদ্যালয়টির আরও ১ শিক্ষার্থীকে গ্রেফতার করেছে পুলিশ। 

হত্যায় সম্পৃক্ততা পাওয়ায় তড়িৎ কৌশল বিভাগের শিক্ষার্থী শাখাওয়াত ইকবাল অভিকে গ্রেফতার করা হয়। বুধবার দুপুরে তাকে আটক করে জিজ্ঞাসাবাদ শেষে গ্রেফতার দেখানো হয়েছে বলে পুলিশ সূত্রে জানা যায়।

জানা যায়, অভিকে রাজধানীর হাজারীবাগ এলাকা থেকে বুধবার দুপুরে আটক করে মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) দক্ষিণ বিভাগ। ডিবি কার্যালয়ে তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়েছে। জিজ্ঞাসাবাদে আবরার হত্যাকাণ্ডে অভির সম্পৃক্ততা পাওয়া গেছে বলে জানিয়েছেন ডিবি দক্ষিণের গোয়েন্দা কর্মকর্তারা।

ডিবি দক্ষিণ বিভাগের (লালবাগ জোন) অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার খন্দকার রবিউল আরাফাত লেলিন জানান, হত্যাকাণ্ডে অভির সম্পৃক্ততা পাওয়া গেছে। আবরারের বাবার দায়ের করা মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। এ হত্যাকাণ্ডে জড়িত বাকিদেরও গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

এর আগে আবরার হত্যা মামলায় ৩ দফায় ১৩ জনকে গ্রেফতার করা হয়। গত ৭ অক্টোবর ঢাকা মেট্রোপলিশন পুলিশ’র (ডিএমপি) চকবাজার থানায় ১৯ জনের নাম উল্লেখ্য করে একটি হত্যা মামলা দায়ের করেন তার বাবা মো. বরকত উল্লাহ। 

উল্লেখ্য, সোমবার রাতে বুয়েটের শেরেবাংলা হলের ১০১১ নম্বর কক্ষ থেকে তড়িৎ কৌশল বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী আবরার ফাহাদকে ডেকে নিয়ে যায় হলের কিছু ছাত্রলীগ নেতা। শিবির সন্দেহে তাদের জিজ্ঞাসাবাদ ও নির্যাতনের এক পর্যায়ে গভীর রাতে হলেই তার মৃত্যু হয়।

এমএস/এসি
 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি