ঢাকা, বুধবার, ১৯ ডিসেম্বর, ২০১৮ ১৯:৫৬:১৭

Ekushey Television Ltd.

আ’লীগ ক্ষমতায় না আসলে নারীরা সবথেকে বেশি নিপীড়িত হবে: শোভন 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১২ পিএম, ৬ ডিসেম্বর ২০১৮ বৃহস্পতিবার

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ সরকার যদি ক্ষমতায় না আসে তাহলে নারীরা সবথেকে বেশি নিপীড়িত হবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি রেজোয়ানুল হক চৌধুরী শোভন। আজ রাজধানীর ইডেন মহিলা কলেজে ছাত্রলীগ আয়োজিত ছাত্রী সমাবেশ ও নির্বাচনী কর্মী সভায় তিনি এই মন্তব্য করেন।     

ছাত্রলীগ সভাপতি বলেন, আওয়ামীলীগ সরকার যদি ক্ষমতায় না আসে তাহলে সবথেকে বেশি নিপীড়িত হবে নারী সমাজ। বিএনপি জামাত ধর্মন্ধতার রাজনীতি করে। তাদের সেই রাজনীতির শিকার হবে নারীরা। নারীরা স্বাধীনভাবে এগিয়ে যেতে পারবে না। বিএনপি জামাত নারীদের অগ্রযাত্রায় বাধা সৃষ্টি করে সমাজকে পিছনের দিকে নিয়ে যাবে।

ছাত্রলীগের নারী কর্মীদের উদ্দেশ্যে শোভন বলেন, চাকরিতে আগে মাতৃত্বকালীন ছুটি ছিল ৪ মাস, এখন করা হয়েছে ৬ মাস। বর্তমান সরকার নারীদের উন্নায়নে গত ১০ বছরে অনেক কাজ করেছে। সেনাবাহিনী,পুলিশ থেকে শুরু করে সকল চাকরিতে এখন নারীদের অগ্রাধিকার ভিত্তিতে নেওয়া হচ্ছে। শেখ হাসিনার জন্যই নারীরা আজ সকল সেক্টরে কাজ করতে পারছে। আপনারা নারী সমাজের কাছে যান, তাদের বুঝান শেখ হাসিনার সরকার নারী উন্নায়নে কাজ করে।

তিনি আরো বলেন, ছাত্রলীগের জন্য আমরা ৫৪ ও ৭০ এর নির্বাচনে জিতেছিলাম। অন্যদেশের প্রতিকূল একটা সরকারের বিরুদ্ধে জয় লাভ করেছিলাম। তাহলে এখন কেন নয়? ছাত্রলীগ যা চায় , তা অবশ্যই অর্জন করতে পারে। এরজন্য দরকার সঙ্গবন্ধভাবে কাজ করা। তাই ছাত্রলীগ প্রতিটি নেতাকর্মীকে বলব আপনারা আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে আপনাদের সর্বচ্চ শক্তি দিয়ে কাজ করুন।

ইডেন মহিলা কলেজ ছাত্রলীগের আহব্বায়ক তাছলিমা আখতারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক গোলাম রব্বানী। এছাড়াও গার্হস্থ অর্থনীতি কলেজ ও বদরুন্নেছা কলেজ ছাত্রলীগের সভাপতি সাধারণ সম্পাদকসহ প্রায় দুই শত ছাত্রলীগ কর্মী এই সমাবেশে উপস্থিত ছিলেন।

এসি  

 



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি