ঢাকা, বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০১৯, || আশ্বিন ৩ ১৪২৬

Ekushey Television Ltd.

আশুলিয়ায় ডেঙ্গুতে আরো একজনের মৃত্যু 

সাভার প্রতিনিধিঃ

প্রকাশিত : ২২:৪৮ ২৪ আগস্ট ২০১৯

রাজধানী ঢাকার কাছের শিল্পাঞ্চল আশুলিয়ায় ডেঙ্গু আক্রান্তের সংখ্যা বাড়ছে। শনিবার বাইপাইল এলাকায় ফলের আড়ৎদার গৌতম দাসের ছেলে অজয় দাস (২৫) ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। নিহত অজয় দাসের গ্রামের বাড়ি চাঁদপুরের মতলব থানার সুজাতপুর গ্রামে।

নিহতের পিতা গৌতম দাস জানান, গত ২০ আগস্ট তার ছেলে অজয় দাস জ্বরে আক্রান্ত হলে তাকে প্রথমে আশুলিয়ার পলাশবাড়ী এলাকার হাবিব ক্লিনিকে ভর্তি করা হয়। সে খানে তার অবস্থার অবনিতি গতে থাকলে পরে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে পরীক্ষা করানোর পর ডেঙ্গুর জীবানু সনাক্ত করেন চিকিৎসকেরা। একদিন পর তাকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে নেয়া হলে সেখানকার চিকিৎসকগন তাকে নিবির পরিচর্যা কেন্দ্র  (আইসিইউতে) ভর্তি করা হলে শনিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

৪ দিনে ডেঙ্গু জ্বরে তার ২ লক্ষ টাকার উপরে চিকিৎসা বাবদ খরচ হয়েছে বলে তিনি জানান। সতকারের জন্য নিহতের লাশ শনিবার বিকালে তার গ্রামের বাড়ি চাঁদপুরে নেয়া হয়েছে। 

এছাড়াও আশুলিয়ার প্রতিটি হাসপাতালে ডেঙ্গু রোগী রয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে। এযাবৎ আশুলিয়ায় ডেঙ্গুতে তিন জনের মৃত্যু হয়েছে। দিনি শিল্পাঞ্চলের বিভিন্ন এলাকায় বাড়ছে ডেঙ্গু রোগীর সংখ্যা, এর সাথে বাড়ছে জন মনে আতঙ্কও।  

আরকে/
 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি