ঢাকা, মঙ্গলবার, ২৩ অক্টোবর, ২০১৮ ২০:১২:১২

Ekushey Television Ltd.

আশুলিয়ায় শিক্ষার্থীদের বিক্ষোভ-অবরোধ

সাভার সংবাদদাতা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০২:২৪ পিএম, ৪ আগস্ট ২০১৮ শনিবার

 

রাজধানীতে বাস চাপায় দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় নিরাপদ সড়কের দাবিতে আশুলিয়ার বিভিন্ন স্থানে ঢাকা-আরিচা, নবীনগর-চন্দ্রা এবং বাইপাইল-আব্দুল্লাপুর মহাসড়কে বিক্ষোভ ও অবরোধ কর্মসূচি পালন করেছে প্রায় ৩০-৩৫টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। সকাল থেকে ঢাকা-আরিচা, নবীনগর-চন্দ্রা মহাসড়কে চরম দুর্ভোগ ও ভোগান্তিতে পড়তে হয়েছে যাত্রীদের। শিক্ষার্থী এসব মহাসড়কে অবস্থান নিয়ে নিরাপদ সড়কের দাবিসহ বিভিন্ন স্লোগান দিচ্ছেন।

শনিবার সকাল সাড়ে ১০টার দিকে আশুলিয়ার আনবিক শক্তিকমিশন উচ্চ বিদ্যালয়, গাজীরচট এএম স্কুল অ্যান্ড কলেজ, টাঙ্গাইল রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজ, সৃষ্টি স্কুল অ্যান্ড কলেজ, হাজী জয়নুদ্দিন স্কুল অ্যান্ড কলেজ, বেপজা পাবলিক স্তুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীরা নবীনগর-চন্দ্রা ও আব্দুল্লাহপুর-বাইপাইল মহাসড়কে অবস্থান নিয়ে চলাচলরত বিভিন্ন যানবাহনের কাগজপত্র ও চালকের লাইসেন্স চেক করেন।

এদিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের জিরানী বাজার বাস স্ট্যাড এলাকায় আলহাজ আব্দুল মান্নান ডিগ্রি কলেজ, বিকেএসপি পাবলিক স্কুল, কফিল উদ্দিন স্কুল অ্যান্ড কলেজ, আফাজ উদ্দিন স্কুল অ্যান্ড কলেজ, হাজী আব্দুল মজিদ মেমোরিয়াল স্কুল, সুরুজ্জামান আদর্শ বিদ্যানিকেতনসহ গণবিশ্ববিদ্যালয় ও সিটি ইউনিভার্সিটির কিছু শিক্ষার্থী বিক্ষোভ ও অবরোধে অংশ নেয়। পরে তারা মহাসড়কে চলাচলরত বিভিন্ন যানবহন থামিয়ে কাগজপত্র চেক করেন এবং পরে নিরাপদ সড়কের দাবি জানিয়ে মানববন্ধন করেন।


এসএইচ/

 

ফটো গ্যালারি



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি