ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ইয়াশ-তিশার ‘রূপকথা’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১৩, ২৯ নভেম্বর ২০১৮ | আপডেট: ১৩:৩৯, ২৯ নভেম্বর ২০১৮

ইয়াশ রোহান। দেশিয় মিডিয়ার তরুণ তারকা। ক্যারিয়ারের শুরুতেই নায়িকা পরীমনির সঙ্গে করেছেন ‘স্বপ্নজাল’ সিনেম। এবার তাকে দেখা যাবে টেলিভিশন ও সিনেমা দুই মাধ্যমেরই জনপ্রিয় তারকা নুসরাত ইমরোজ তিশার বিপরীতে।
‘রূপকথা’ শিরোনামের একটি ওয়েবভিত্তিক চলচ্চিত্রে দেখা যাবে দুজনকে। আলফা আই মিডিয়া প্রডাকশন লিমিটেডের ব্যানারে ভিডিও শেয়ারিং সাইট বায়োস্কোপ অরিজিনালসের জন্য এটি নির্মাণ হয়েছে। সম্প্রতি ঢাকার বেশ কয়েকটি স্থানে এর দৃশ্যধারণ হয়।
সৈয়দ জিয়া উদ্দিনের রচনায় এটি পরিচালনা করেছেন গোলাম মুক্তাদির। এতে নুসরাত ইমরোজ তিশা, ইয়াশ রোহান ছাড়াও অভিনয় করেছেন শম্পা রেজা।
নির্মাতা জানান, ‘রূপকথা’র গল্পে উঠে আসবে ২৪ বছর বয়সী সামিয়া নামের এক বোকাসোকা মেয়ের গল্প। আর এই বোকা মেয়ের চরিত্রে অভিনয় করেছেন তিশা।
এ প্রসঙ্গে তিশা বলেন, ‘এখনকার ওয়েব কনটেন্টগুলো শক্তিশালী। এখানে সিনেমা বা টেলিভিশনের মতো কোনও সেন্সরশিপ নেই। যে কোনও মানুষ যেকোনও জায়গায় বসে মোবাইল ফোনে কাজগুলো দেখার সুযোগ পাচ্ছেন সহজেই। আর এই চলচ্চিত্রে আমি অভিনয় করেছি গল্পের কারণে। এখানে আমাকে ভিন্ন একটি রূপে দেখা যাবে। এই রূপটি দর্শকদের ভালো লাগবে নিশ্চয়ই।’
আগামী ৬ ডিসেম্বর বায়োস্কোপ অরিজিনালে এটি মুক্তি পাবে।
এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি