ঢাকা, রবিবার   ২৫ আগস্ট ২০১৯, || ভাদ্র ১১ ১৪২৬

Ekushey Television Ltd.

উখিয়ায় ইয়াবাসহ আটক ৩

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত : ১২:৪৮ ২২ জুলাই ২০১৯

কক্সবাজারের উখিয়ায় ইয়াবা ও প্রাইভেটকারসহ ৩ জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ'র (বিজিবি) সদস্যরা। এ সময় ১ হাজার ৯ শত পিস ইয়াবা, একটি (এলিয়ান-৭) প্রাইভেটকার ও নগদ ১০ হাজার ৬০৫ টাকা উদ্ধার করা হয়। আজ সোমবার সকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে কক্সবাজার ৩৪ বিজিবি এ তথ্য জানায়।

অধিনায়কের পক্ষে ব্যাটালিয়নের উপ-পরিচালক মেজর আশরাফ উল্লাহ রনি স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২০ জুলাই রাত সাড়ে ৭ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজারের উখিয়া উপজেলার ৫নং পালংখালী ইউপি’র পালংখালী ষ্টেশন নামক স্থানে একটি প্রাইভেটকারে তল্লাশী চালানো হয়। 

এ সময় কক্সবাজারগামী প্রাইভেটকার এলিয়ান-০৭, (ঢাকা মেট্রো-গ-২৯-৩২২৫) তল্লাশী করে সিটের নিচে কৌশলে লুকানো অবস্থায় ১৯০০ পিছ ইয়াবা উদ্ধার করা হয়। 

উক্ত ঘটনায় বরিশাল জেলার হিজলা উপজেলার মহেশখোলা গ্রামের আব্দুল সালাম ভূইয়ার ছেলে মো. সুমন হোসেন (৩১), তার স্ত্রী সোনিয়া আক্তার (২৮) ও ভোলা জেলার চরফ্যাশন উপজেলার উত্তর আইকা গ্রামের আবুল কাশেমের ছেলে মো. বেল্লাল হোসেনকে (২৭) আটক করা হয়েছে। 

এ সময় বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার বড় জামুয়া গ্রামের মৃত আব্দুল খলিল খাঁর ছেলে মো. সোহেল খাঁ (৩২) পালিয়ে যায়। 
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা ইয়াবা পাচারের কথা স্বীকার করেছেন। আটককৃতদেরকে সকালেই উখিয়া থানায় সোপর্দ করা হয়েছে এবং মামলাও দায়ের করা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়। 

এমএস/
 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি