ঢাকা, সোমবার, ১৯ নভেম্বর, ২০১৮ ১৫:৩৩:০৩

Ekushey Television Ltd.

ঋতুপর্ণাকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন বুম্বাদা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১৭ পিএম, ৭ নভেম্বর ২০১৮ বুধবার

সফল জুটির আরেক নাম হল প্রসেনজিৎ-ঋতুপর্ণা। ঋতুপর্ণার জন্মদিনে তাই প্রসেনজিতের পক্ষ থেকে আসা শুভেচ্ছা বার্তাও যে স্পেশ্যালই হবে তা আর বলার অপেক্ষাই রাখে না।    

এবারও ঋতুপর্ণার জন্মদিনে নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে শুভ কামনা জানালেন বুম্বাদা। তিনি মজা করে লিখেছেন, ‘বছরের হিসেব আমরা করি না, আমরা পূর্ণতা আর আশীর্বাদের হিসেব করি। আমরা জীবনের সর্বোচ্চ মাত্রায় পৌঁছে তাকে আপন করে নিই। শুভেচ্ছা ঋতুপর্ণা।’

কেবলমাত্র বুম্বাদাই নন। টলিউডের ছোট থেকে বড় সকলেই প্রিয় অভিনেত্রীর টুইটার পেইজে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন। রাইমা সেন থেকে শুরু করে সুদীপা চক্রবতী, রাজ চক্রবর্তী, শুভশ্রী গাঙ্গুলি কনীনিকা ব্যানার্জী, হিরণ, স্যাভি, বিরসা দাশগুপ্ত,আবির চ্যাটার্জী ঋতুপর্ণার এই স্পেশ্যাল দিনটিকে আরও স্পেশ্যাল করে তুলেছেন অনেক ভালোবাসা জানিয়ে ঋতুকে। সৃজিত মুখোপাধ্যায় লিখেছেন, হ্যাপি বার্থ ‘ডে বেগম জান।

শুধু টলিউডেই নয়, শুভেচ্ছাবার্তা ভেসে এসেছে সূদুর থেকেও। দক্ষিণ থেকে জীবনে সমৃদ্ধি আসুক বলে শুভেচ্ছা জানিয়েছেন কমল হাসান। পরিচালক নন্দিতা দাশও টুইটারে লিখেছেন ‘হ্যাপি বার্থ ডে’।

জন্মদিনে সংবাদমাধ্যমকে ঋতুপর্ণা জানিয়েছেন, নিজের পরবর্তী ছবির ফার্স্ট লুকও। বাংলাদেশের বিখ্যাত অভিনেতা আরিফিন শুভর সঙ্গে তার নতুন সিনেমা আহা-রে আসতে চলেছে। প্রযোজনার দায়িত্বে রয়েছে ঋতুপর্ণার কোম্পানি ভাবনা আজকালও। সূত্র: এনডিটিভি বাংলা 

কেআই/এসি  

  



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি