ঢাকা, সোমবার   ১৩ জুলাই ২০২০, || আষাঢ় ২৯ ১৪২৭

Ekushey Television Ltd.

এবার নিথিয়ার প্রিয় পোশাক নিলামে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:১৪ ১৬ মে ২০২০

নিথিয়া মেনন। ভারতের দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী। করোনার এই দুর্যোগকালে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য নিজের প্রিয় একটি পোশাক নিলামে তুলছেন তিনি।

‘ল্যাকমে ফ্যাশন উইক ২০২০’-এর  র‌্যাম্পে এই পোশাক পরে হেঁটেছিলেন তিনি। আগামী ১৭ মে ভারতীয় সময় বিকাল ৪টায় নিলামের কার্যক্রম অনুষ্ঠিত হবে। এক ভিডিও বার্তায় এ তথ্য জানান নিথিয়া।

গত ফেব্রুয়ারিতে অনুষ্ঠিত হয় ‘ল্যাকমে ফ্যাশন উইক ২০২০’। নিথিয়ার এ পোশাক ডিজাইন করেন তার বন্ধু কাভেরি। Indiawasted নামে একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এই নিলাম কার্যক্রম অনুষ্ঠিত হবে। নিলাম বিজয়ী এই পোশাকের পাশাপাশি নিথিয়ার হাতে লেখা একটি নোট পাবেন।

নিথিয়া মেনন বলেন—‘আর্থিকভাবে অসচ্ছল মানুষদের সহযোগিতার জন্য আমার এই পোশাক নিলামে দিচ্ছি। এটি আমার খুবই প্রিয় একটি পোশাক। এখান থেকে যে অর্থ সংগৃহীত হবে তার পুরোটাই একটি ট্রাস্টে দান করবো। যা গ্রামাঞ্চলের অসচ্ছল মানুষদের সহযোগিতার কাজে ব্যয় করা হবে।’

উল্লেখ্য, ১৯৯৮ সালে শিশুশিল্পী হিসেবে চলচ্চিত্রে পা রাখেন নিথিয়া মেনন। ২০০৫ সালে মুক্তিপ্রাপ্ত কন্নড় ভাষার ‘সেভেন ও ক্লক’ সিনেমার মাধ্যমে নায়িকা হিসেবে পর্দায় অভিষেক হয় তার।

এরপর ‘উস্তাদ হোটেল’, ‘বেঙ্গালুরু ডেজ’, ‘হানড্রেড ডেজ অব লাভ’সহ বেশ কিছু জনপ্রিয় সিনেমা উপহার দেন তিনি। এ পর্যন্ত নিথিয়া অভিনীত ৪৮টি সিনেমা মুক্তি পেয়েছে। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সাইকো’। বর্তমানে মালায়ালাম ভাষার একটি সিনেমার কাজ তার হাতে রয়েছে।
এসএ।


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি