ঢাকা, মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯, || আশ্বিন ৩০ ১৪২৬

Ekushey Television Ltd.

এবার রানু মণ্ডলের পূজার গান ভাইরাল (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৪৪ ৩ অক্টোবর ২০১৯

এবার পূজা মণ্ডপে বাজবে রানু মণ্ডলের গান। ভারতের এই প্ল্যাটফর্ম গায়িকা এবার গাইলেন পূজার থিম সং। যদিও গানটি আগেই শোনা গিয়েছিল। তবে এবার প্রকাশ্যে এসেছে রানুর গাওয়া আগমনী থিম সং এর ভিডিও। যা প্রকাশের সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

এর আগে প্রকাশ্যে এসেছিল রানু মণ্ডলের পূজোর থিম সং-এর ট্রেলার। তখন থেকেই নেটিজেনদের মধ্যে গানটি নিয়ে জল্পনা শুরু হয়। এবার সম্পূর্ণ গানটি প্রকাশিত হয়েছে ‘আমরা সবাই’র ফেসবুক পেজে। সেখানে মিউজিক ভিডিওর কায়দায় গান গাইতে দেখা যায় রানুকে। ভিডিওটি প্রকাশের পর অসংখ্য শেয়ার ও ভিউ হয়েছে।

সোশ্যাল মিডিয়া সেনসেশন রানুর আত্মপ্রকাশ ঘটে একটি ভাইরাল ভিডিওর মাধ্যমে। সেই ভিডিওর বদৌলতে রানাঘাটের স্টেশন থেকে বলিউডে প্লে ব্যাক, নিজের প্রতিভা ও সোশ্যাল মিডিয়ার দৌলতে এখন রানু পরিচিত মুখ। কিছুদিন আগে হিমেশ রেশমিয়ার পরিচালনায় প্রবাদপ্রতিম শিল্পী উদিত নারায়ণের সঙ্গে গান রেকর্ড করেছেন রানু। ‘কেহ রহি হ্যায় নজদিকিয়াঁন’, হিমেশের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকেই ভাইরাল হয়েছে রানুর তৃতীয় গানের রেকর্ডিংয়ের দৃশ্য।

ভিডিওতে দেখা যায় ‘তেরি মেরি’র রেকর্ডিংয়ের সেটেই নতুন গান রেকর্ড করছেন উদিত নারায়ণ। সঙ্গে আছেন রানু মণ্ডলও। যোগ দিলেন হিমেশ রেশমিয়া। সবার শেষে গাইলেন পায়েল দেব।  সোশ্যাল মিডিয়ায় সকলের নজর কেড়েছে সেই ভিডিও। এবার নতুন করে আবারও আলোচনায় এলেন পূজার গান গেয়ে।

দেখুন ভিডিও :


এসএ/

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি