ঢাকা, মঙ্গলবার   ০৭ এপ্রিল ২০২০, || চৈত্র ২৪ ১৪২৬

Ekushey Television Ltd.

এমপিদের সাক্ষাৎকার নিচ্ছেন মালয়েশিয়ার রাজা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৫৭ ২৫ ফেব্রুয়ারি ২০২০

নতুন প্রধানমন্ত্রী নিয়োগে সিদ্ধান্ত নেয়ার আগে মঙ্গল ও বুধবার সব এমপিদের সাক্ষাৎকার নিচ্ছেন মালয়েশিয়ার রাজা আবদুল্লাহ রিয়াদউদ্দিন।

মঙ্গলবার ৯০ এমপির সাক্ষাৎকার নেয়ার কথা রয়েছে, যা সন্ধ্যা সাতটায় শেষ হবে। আর বাকিদের সঙ্গে রাজা পরদিন বুধবার কথা বলবেন।

এই প্রথমবারের মতো রাজা এমন সাক্ষাৎকার নিচ্ছেন বলে খবরে জানা গেছে। পার্লামেন্টে সংখ্যাগরিষ্ঠদের ওপর নিয়ন্ত্রণ কার রয়েছে, সেই সিদ্ধান্ত নিতেই রাজাকে দুদিনের এই সাক্ষাৎকার নিতে হচ্ছে।

অন্তবর্তীকালীন প্রধানমন্ত্রী মাহাথির মোহাম্মদ বাদে ২২১ এমপির সবাইকে কথা বলার জন্য তিনি দুই থেকে তিন মিনিট সময় দিচ্ছেন। এদিন দুপুর ২.৩০ মিনিট থেকে শুরু হয়েছে এই সাক্ষাৎকার।

মুখ্যসচিব জুকি মোহাম্মদ আলী এই সাক্ষাৎকারে প্রত্যক্ষ করবেন। প্রশ্নাবলীর মধ্যে থাকতে পারে: সই করা সংবিধিবদ্ধ ঘোষণা আপনি কি মনেপ্রাণে ধারন করছেন? আপনি কি মনে করেন পার্লামেন্ট ভেঙে দিতে হবে কিংবা নতুন সরকার গঠন করতে হবে? তুন ডা. মাহাথির মোহাম্মদ, দাতুক শ্রি আনোয়ার ইব্রাহীম, তান শ্রি মুহিউদ্দিন ইয়াসিনের মধ্যে কাকে আপনি প্রধানমন্ত্রী দেখতে চান?

প্রাসাদ ফটকের বাইরের ছাউনিতে খাবার বিতরণের আগে সাংবাদিকদের তিনি বলেন, দেশের জন্য সবচেয়ে ভালো সমাধান খুঁজে পাবো বলে প্রত্যাশা করছি।

সূত্র: স্ট্রেইটস টাইমস

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি