ঢাকা, সোমবার   ১৬ ডিসেম্বর ২০১৯, || পৌষ ২ ১৪২৬

Ekushey Television Ltd.

ওসি মোয়াজ্জেমের আইনজীবী হলেন দুদকের কাজল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৫৬ ২৬ সেপ্টেম্বর ২০১৯

ফেনীর সোনাগাজী থানার সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোয়াজ্জেম হোসেনের পক্ষে সিনিয়র আইনজীবী হিসেবে নিয়োগ পেয়েছেন দুদকের বিশেষ পাবলিক প্রসিকিউটর মোশাররফ হোসেন কাজল। মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যার ঘটনায় রাফির জবানবন্দির ভিডিও ইন্টারনেটে ছড়ানোর মামলায় তিনি নিযুক্ত হন।

গতকাল বুধবার ওসি মোয়াজ্জেমের পক্ষে একজন সাক্ষীকে জেরার জন্য প্রসিকিউটর মোশাররফ হোসেন কাজল সাইবার ট্রাইব্যুনালে উপস্থিত হন। তবে মামলার নথিতে দাখিল করা ওকালতনামায় তার নাম ও সই না থাকায় বিচারক তাকে জেরা করার অনুমতি দেননি। সাক্ষ্যগ্রহণের জন্য আগামী ২ অক্টোবর পরবর্তী দিন নির্ধারণ করেন আদালত।

প্রসঙ্গত, এ মামলার আসামি ওসি মোয়াজ্জেমের পক্ষে লড়ছেন আইনজীবী ফারুক হোসেন।

গত ১৫ এপ্রিল মোয়াজ্জেম হোসেনের বিরুদ্ধে সাইবার ক্রাইম ট্রাইব্যুনালে মামলার আবেদন করেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। এই আবেদন গ্রহণ করে ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বিচারক মামলাটি তদন্তের জন্য পিবিআইকে নির্দেশ দেন। এরপর গত ১৬ জুন বিকালে হাইকোর্ট এলাকা থেকে আটক হন তিনি। পর দিন জামিনের আবেদন নামঞ্জুর করে কারাগারে তাকে প্রেরণের আদেশ দেন বিচারিক আদালত।

উল্লেখ্য, ফেনীর সোনাগাজীতে মাদ্রাসাছাত্রী নুসরাতের গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেন মাদ্রাসাটির অধ্যক্ষ সিরাজউদৌলার সহযোগীরা। গত ১০ এপ্রিলের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে চিকিৎসাধীন মৃত্যু হয় নুসরাতের।

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি