ঢাকা, মঙ্গলবার   ৩১ মার্চ ২০২০, || চৈত্র ১৮ ১৪২৬

Ekushey Television Ltd.

কনের শাড়ি পছন্দ না হওয়ায় পালালো বর!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২৪ ৯ ফেব্রুয়ারি ২০২০ | আপডেট: ১১:২৭ ৯ ফেব্রুয়ারি ২০২০

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

তুচ্ছ ঘটনায় বিয়ে ভেঙে যায়, এমনকি সুখের সংসার পরিণতি পায় বিচ্ছেদে! কিন্তু, কনের পরনে থাকা শাড়ি পছন্দ না হওয়ায় বিয়ে ভেঙে যাওয়ার ঘটনা খুবই বিরল। এই বিরল ঘটনাটি ঘটেছে ভারতের কর্ণাটকের হাসসান শহর সংলগ্ন একটি গ্রামে। এমনকি, মেয়ের পরিবারের অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্ত শুরু করেছে ওই ঘটনাটির।

কর্ণাটকের হাসসান শহর সংলগ্ন একটি গ্রামে বাস করেন অভিযুক্ত পাত্র বিএন রঘু কুমার ও পাত্রী বি আর সংগীতা। এক বছর আগে ওই যুবক-যুবতীর মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কয়েকদিন আগে বাড়ির লোকের সঙ্গে কথা বলে সংগীতার সঙ্গে বিয়ের দিন ঠিক করে রঘু কুমার। তারপর সব পরিকল্পনা মতোই এগোচ্ছিল। কিন্তু বাদ সাধল নিয়তি! 

গত বুধবার বিয়ের আগের দিন লোকাচারের একটি অনুষ্ঠানে কনের পরনে থাকা শাড়ি পছন্দ হয়নি বরের বাবা-মা’র। তাই সংগীতাকে ওই শাড়িটি পরিবর্তন করতে বলেন তারা। কিন্তু তা মানতে চাননি ওই যুবতী। বিষয়টি নিয়ে পাত্রীর পরিবারের সঙ্গে তুমুল গণ্ডগোল হয় পাত্রপক্ষের। 

বিষয়টি তখনকার মতো হজম করে নিলেও বাড়ি ফিরে রঘু কুমারকে পালিয়ে যাওয়ার পরামর্শ দেন তারা। বলেন, কোনওভাবেই সংগীতার সঙ্গে বিয়ে তারা মেনে নেবেন না। বাড়ির লোকের মুখে এই কথা শুনে বিয়ের দিন সকালে বাড়ি থেকে পালিয়ে যান বর রঘু কুমার।

বিয়ে বাড়ির সব প্রস্তুতি সম্পন্ন। বিয়ের লগ্ন পেরিয়ে যায় যায় কিন্তু বরের পাত্তা নেই দেখে খোঁজখবর নিতে শুরু করেন মেয়ের বাড়ির লোকজন। পরে তারা জানতে পারেন যে পরিবারের লোকদের পরামর্শে বাড়ি থেকে পালিয়ে গেছে পাত্র। তাই বাধ্য হয়ে স্থানীয় থানায় গিয়ে সব ঘটনার কথা খুলে বলে অভিযোগ দায়ের করেন কনের পরিবার। তার ভিত্তিতে পলাতক রঘু কুমারের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। 
সূত্র: সংবাদ প্রতিদিন

এএইচ/

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি