ঢাকা, রবিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৮ ৭:১০:৪৯

Ekushey Television Ltd.

কমোডের ভেতর নবজাতক!   

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৬:২২ পিএম, ১৬ এপ্রিল ২০১৮ সোমবার | আপডেট: ০৬:২৫ পিএম, ১৬ এপ্রিল ২০১৮ সোমবার

ফাইল ফটো

ফাইল ফটো

কমোডের ভেতর থেকে বেরিয়ে এল এক নবজাতক। শুনে অবাক হচ্ছেন? এমনই একটি ঘটনা ঘটেছে কেরালায়। কমোড থেকে উদ্ধার করা হয়েছে এক নবজাতকের মৃত দেহ। পরিচ্ছন্নকর্মী কমোড পরিস্কার করতে গিয়েই দেখতে পান এই নবজাতককে।   

জানা যায়, কেরালার পালাকাড্ডের চিকিৎসক ডাঃ আবদুল রহমান নিজে একটি ক্লিনিক চালান। শনিবার তিনি নিজের শৌচালয়ের কমোডে সমস্যা দেখতে পান। পরে এক পরিচ্ছন্নতাকর্মীকে কমোড পরিষ্কার করার জন্য তিনি ডেকে আনেন। ওই কর্মী কমোড পরিষ্কার করতে যেতেই চক্ষু চড়কগাছ হয়ে যায় সবার। ভারতের এক সংবাদ মাধ্যমের খবেরে এমনটাই জানা গিয়েছে।    

কমোডের ভিতর থেকে উদ্ধার করা হয় এক নবজাতকের দেহ। পুলিশের ধারণা, ওই চিকিৎসকের ক্লিনিকে সম্প্রতি কোনও দম্পতি এসেছিলেন। ওই ক্লিনিকের শৌচালয়ে মহিলা সন্তান প্রসব করে কমোডে শিশুটিকে ফেলে চলে যান। তার পরেই শিশুটির মৃত্যু হয়। গোটা ঘটনাটি সেসময় নজর এড়িয়ে যায় সবার। তবে শিশুটির কান্নার আওয়াজ কী করে কেউ পেল না সেদিকও খতিয়ে দেখছে পুলিশ। পুলিশের প্রাথমিক ধারণা সদ্যোজাতের বয়স দু’দিন।

ঘটনার পরেই ওই চিকিৎসক থানায় অভিযোগ দায়ের করেছেন। ইতিমধ্যে ওই দম্পতির খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। কন্যাসন্তানটির দেহ হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলে জানা গিয়েছে।

এসি

 

ফটো গ্যালারি



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি