ঢাকা, রবিবার   ২৯ নভেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ১৫ ১৪২৭

Ekushey Television Ltd.

করোনায় আক্রান্ত পপির বর্তমান অবস্থা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৪৫ ২৫ জুলাই ২০২০

করোনায় আক্রান্ত হয়েছেন চিত্রনায়িকা সাদিকা পারভিন পপি। এই খবর প্রকাশ্যে আসে শুক্রবার। গলাব্যথা-কাশির সঙ্গে কিছুটা শ্বাসকষ্ট আছে পপির। শরীরও খুব দুর্বল। তবে জ্বর নেই। এই অবস্থায় পারিবারিক চিকিৎসকের পরামর্শ নিয়ে খুলনার শিববাড়ীর পৈতৃক বাড়িতে আইসোলেশনে আছেন তিনি।

করোনার লক্ষণ দেখা দিলে গত সপ্তাহে নমুনা পরীক্ষা করান পপি। বুধবার ফলাফল আসে তিনি কভিড-১৯ পজিটিভ।

পপি জানান, বেশ কিছুদিন ধরে জ্বর ছিল, সঙ্গে কাশি। মাঝে জ্বর কমেও যায়। কিন্তু শরীর ভালো লাগছিল না। একসময় শ্বাসকষ্ট অনুভূত হচ্ছিল। পরে পরিবারের সদস্যরা করোনা পরীক্ষা করাতে পরামর্শ দেন। গত বুধবার সেই ফল হাতে পান।

নায়িকা আরো বলেন, এখন শারিরীক অবস্থা আগের চেয়ে অনেকটা ভালো। জ্বর নেই। গলাব্যথা ও কাশির সঙ্গে কিছুটা শ্বাসকষ্ট আছে। তবে স্বাদ ও ঘ্রাণ এখনো ফিরে পাইনি।

পপি আরও জানান, এই ক’দিনে প্রচুর পরিমাণে গরম পানির ভাপ নিয়েছেন। আগামী সপ্তাহে দ্বিতীয়বার করোনা টেস্ট করাবেন। প্রথম টেস্ট খুলনা মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে করিয়েছিলেন। সেখানে পজিটিভ ধরা পড়ে।

এখনো হাসপাতালে যাওয়ার প্রয়োজন বোধ করছেন না জানিয়ে পপি বলেন, করোনামুক্ত হয়ে আবার যেন কাজে ফিরতে পারি, সুন্দরভাবে জীবনযাপন করতে পারি এবং সামর্থ অনুযায়ী মানুষের পাশে দাঁড়াতে পারি এজন্য দেশাবাসীর কাছে দোয়া চাই। 

উল্লেখ্য, দেশে করোনাভাইরাসের সংক্রমণ শুরু হওয়ার পর খুলনায় অবস্থায় করছেন পপি। তিন মাসের বেশি সময় ধরে সেখানেই আছেন।

এর আগে পপির পরিবারের কেউ করোনায় আক্রান্ত হননি। তবে কিছুদিন ধরে রাতের বেলা শহরের বিভিন্ন জায়গায় ছিন্নমূল মানুষদের মাঝে খাবার বিতরণ করেছেন তিনি।
এসএ/
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি