ঢাকা, শনিবার   ১৫ আগস্ট ২০২০, || শ্রাবণ ৩১ ১৪২৭

Ekushey Television Ltd.

করোনায় আক্রান্ত বলিভিয়ার প্রেসিডেন্ট

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১৮ ১০ জুলাই ২০২০

মাত্র কয়েকদিনের ব্যবধানে দক্ষিণ আমেরিকার আরেক প্রেসিডেন্ট করোনায় আক্রান্ত হলেন। বলিভিয়ার প্রেসিডেন্ট জিনাইন আনেজ প্রাণঘাতী করোনায় পজিটিভ শনাক্ত হয়েছেন। বৃহস্পতিবার একটি টুইট বার্তায় বলিভিয়ার প্রেসিডেন্ট নিজেই এই সংবাদ জানিয়েছেন।

টুইট বার্তায় বলিভিয়ার প্রেসিডেন্ট জিনাইন আনেজ বলেন, ‘কোভিড-১৯ পরীক্ষায় পজিটিভ এসেছে, আমি ভালো আছি। আইসোলেশনে থেকে আমি কাজ করে যাবো। আমরা এক সঙ্গে এ থেকে বেরিয়ে আসবো।’

পোস্ট করা ভিডিওতে ৫৩ বছর বয়সী আনেজ আও জানিয়েছেন, ‘আরেকটি পরীক্ষার আগে ১৪ দিন কোয়ারেন্টাইনে থাকবেন তিনি। তার দলের কয়েকজন সদস্য অসুস্থ হওয়ার পর তিনি করোনা টেস্ট করিয়েছেন।’

জানা গেছে, বলিভিয়া সরকারের কমপক্ষে সাতজন মন্ত্রী ইতোমধ্যে প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। করোনায় আক্রান্তের তালিকায় বলিভিয়ার স্বাস্থ্যমন্ত্রীর নামও রয়েছে।

বলিভিয়ার প্রেসিডেন্ট আক্রান্ত হওয়ার কয়েকদিন আগে গত মঙ্গলবার দক্ষিণ আমেরিকার আরেক দেশ ব্রাজিলের প্রেসিডেন্ট জাইর বোলসোনারোর  করোনায় আক্রান্ত হন।

১ কোটি ১৫ লাখ জনসংখ্যার দেশ বলিভিয়ায় এখন পর্যন্ত করোনায় আক্রান্তের সংখ্যা ৪২ হাজারের বেশি। এর মধ্যে ১ হাজার ৫শ’ জনের মৃত্যু হয়েছে। 

এএইচ/এমবি


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি