ঢাকা, বুধবার   ০৩ জুন ২০২০, || জ্যৈষ্ঠ ২০ ১৪২৭

Ekushey Television Ltd.

করোনায় মারা গেলেন হলিউড অভিনেতা অ্যালেন গারফিল্ড

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৪৭ ৯ এপ্রিল ২০২০

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এবার প্রাণ হারালেন হলিউড অভিনেতা অ্যালেন গারফিল্ড। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। অ্যালেন গারফিল্ড ‘ন্যাশভিল’, ‘দ্য স্টান্ট ম্যান’-এর মতো ছবিতে অভিনয় করেছিলেন।

অ্যালেন গারফিল্ডের মৃত্যু খবর তার সহঅভিনেতা রনি ব্লেকেলির সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে জানা যায়। 

রনি লেখেন, ‘অ্যালেন গারফিল্ডের আত্মার শান্তি কামনা করি। একজন অসাধারণ অভিনেতা, যিনি ন্যাশভিল ছবিতে আমার স্বামীর চরিত্রে অভিনয় করেন।  বুধবার করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয় তার। ওর পরিবার ও বন্ধুদের প্রতি আমার সমবেদনা রইল।’

অভিনয় জীবনে আসার আগে বক্সার হিসাবে খেলেছেন এবং একজন ক্রীড়া সাংবাদিক হিসাবেও কাজ করেছেন অ্যালেন গারফিল্ড। নিউ ইয়র্কের অ্যাক্টর স্টুডিওতে অভিনয় নিয়ে পড়াশোনা করেন অ্যালেন। পরবর্তীকালে অভিনয়কে পেশা হিসাবে বেছে নেন। ১৯৬৮ সালে Orgy Girls '69 ছবির মাধ্যমে  সিনেমা জগতে পা রাখেন অ্যালেন গারফিল্ড।

এর আগে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন আমেরিকানা কিংবদন্তী গায়ক ও গীতিকার জন প্রাইন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর।

তার আগে করোনায় মারা যান সত্তর দশকের জনপ্রিয় মার্কিন গায়ক বিল উইথার্স। মৃত্যুকালে তার বয়স ছিল ৮১ বছর। ‘এইন্ট নো সানশাইন’ ও ‘লিন অন মি’-খ্যাত এই গায়ক ৩০ মার্চ লস আঞ্জেলসে মৃত্যুবরণ করেছেন।
এসএ/
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি