ঢাকা, মঙ্গলবার, ২৩ অক্টোবর, ২০১৮ ২০:০৮:২৩

Ekushey Television Ltd.

কলকাতা আসছেন বিজেপি সভাপতি অমিত শাহ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০১:১৭ পিএম, ১১ আগস্ট ২০১৮ শনিবার

আজ শনিবার কলকাতা আসছেন ভারতীয় জনতা পার্টি বিজেপি এর সভাপতি অমিত শাহ। কলকাতায় একটি জনসভায় বক্তব্যও দেবেন তিনি। তবে কলকাতা অমিত শাহের উপস্থিতিকে ঘিরে বেশ থমথমে অবস্থা বিরাজ করছে গোটা পশ্চিম বঙ্গে।

আজ দুপুরেই কলকাতা এসে পৌছানোর কথা রয়েছে অমিত শাহের। সারাদেশ ব্যাপী দলীয় কার্যক্রমের অংশ হিসেবে কলকাতা সফরে এসেছেন অমিত শাহ। এছাড়াও আগামী ২০১৯ লোকসভা নির্বাচন উপলক্ষ্যে পশ্চিম বঙ্গ বিজেপি শাখাকে চাঙ্গা করতেই পশ্চিম বঙ্গে আসছেন অমিত।

এদিকে অমিত শাহের র‍্যালি ও জনসভার জন্য প্রথমে অনুমতি দেয়নি কলকাতা পুলিশ। পরে শহরের কেন্দ্রে মায়ো রোডে র‍্যালি ও সভা করার অনুমতি পায় রাজ্য বিজেপি শাখা। তবে সম্মেলনস্থল ইতিমধ্যে অমিত ও বিজেপি ‘বিরোধী’ পোস্টারে ছেয়ে গেছে।

এসব পোস্টারে অমিত শাহকে ‘বাংলা বিরোধী’ এবং ‘পশ্চিমবঙ্গ ত্যাগ করো’ লেখা স্লোগান দেখা যায়। উপরন্তু আসামে প্রায় ৪০ লক্ষ বাংলাদেশি বংশোদ্ভুত মানুষকে রাজ্য নাগরিক তালিকায় না রাখার জেরে এদিনই পুরো রাজ্য জুড়ে প্রতিবাদের ডাক দিয়েছে রাজ্যের ক্ষমতাসীন দল তৃণমূল কংগ্রেস। কলকাতায় তাদের কোন কর্মসূচি না থাকলেও কলকাতার চতুর্দিকে নানান কর্মসূচির ডাক দিয়েছে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর এই দল। আর তৃণমূল কংগ্রেসের এই কর্মসূচিকে বিজেপি সভার জন্য ‘অন্তর্ঘাতমূলক’ বলে দাবি করেছেন রাজ্য বিজেপির সভাপতি দিলিপ ঘোষ।

রাজ্য প্রশাসন এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রনালয়কে লেখা এক চিঠিতে দিলিপ ঘোষ দাবি করেন, “তৃণমূল এমন সময়ে এমনভাবে নিজেদের কর্মসূচি রেখেছে যেন রাজ্যের বাইরে থেকে বিজেপি সমর্থকেরা কলকাতায় এসে অমিত শাহ এর বক্তব্য শুনতে না পারেন”।

এসময় তৃণমূলকে সতর্ক করে তিনি বলেন যে, যদি বিজেপি সমর্থকদের প্রতি রকম বাঁধা দেয় তৃণমূল সমর্থকেরা তাহলে সংঘর্ষ হবে। আর এর জন্য দায়ী থাকবে তৃণমূল কংগ্রেস।

সূত্রঃ এনডিটিভি

//এস এইচ এস//



এই বিভাগের জনপ্রিয়

© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি