ঢাকা, বুধবার   ১৫ জুলাই ২০২০, || আষাঢ় ৩১ ১৪২৭

Ekushey Television Ltd.

কুমিল্লায় ক্রেনচাপায় শ্রমিক নিহত

কুমিল্লা প্রতিনিধি

প্রকাশিত : ১৫:১০ ২ জুন ২০২০

কুমিল্লায় পল্লী বিদ্যুৎ সমিতির ঠিকাদারী প্রতিষ্ঠানের ক্রেন চাপায় হেদায়েতুল্লাহ নামে এক শ্রমিক নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন চালকসহ আরও ১০ জন।  

আজ মঙ্গলবার সকালে জেলার সদর দক্ষিণ উপজেলার মোহনপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত হেদায়েতুল্লাহ সদর দক্ষিণ উপজেলার ছনগাঁও গ্রামের আ. লতিফের ছেলে। এ ঘটনায় চালক নজরুল ইসলামকে আটক করেছে পুলিশ। 

পুলিশ ও দুর্ঘটনায় বেঁচে যাওয়া শ্রমিকরা জানান, ‘গত প্রায় ৬ মাস ধরে ঢাকা-চট্টগ্রাম রেলপথের পাশে মোহনপুর এলাকায় বৈদ্যুতিক খুটি স্থানান্তরের কাজ করে আসছিল কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-৪ এর ঠিকাদারী প্রতিষ্ঠান ফাহিম কনস্ট্রাকশন। মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে ঠিকাদারী প্রতিষ্ঠানের ক্রেনযোগে শ্রমিকরা কাজে যোগদানের জন্য সেখানে যাচ্ছিল।  রেললাইনে পৌঁছার ৫শ গজ আগে নিয়ন্ত্রণ হারিয়ে ওই ক্রেনটি একটি পুকুরে পড়ে যায়। এসময় শ্রমিকরা লাফ দিয়ে নামতে গিয়ে আহত হয় এবং হেদায়েতুল্লাহ নামে একজন শ্রমিক ক্রেনের নিচে পড়ে ঘটনাস্থলেই নিহত হয়। 

খবর পেয়ে পুলিশ এবং ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে পুকুর থেকে ক্রেনটি উদ্ধার করে এবং আহত শ্রমিকদের নগরীর বিভিন্ন হাসপাতালে প্রেরণ করে। 

সদর দক্ষিণ থানার ওসি মো. নজরুল ইসলাম জানান, ‘দুর্ঘটনা কবলিত ক্রেন চালক নজরুল ইসলামকে আটক করা হয়েছে।’

এআই//
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি