ঢাকা, মঙ্গলবার   ২৫ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ১৪ ১৪২৬

Ekushey Television Ltd.

কেজি ১০০ টাকা শুনেই সবজি বিক্রেতাকে পিটিয়ে হত্যা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৫৬ ২৭ নভেম্বর ২০১৯

সবজি বিক্রি করছেন এক বিক্রেতা। এ সময় দুই ব্যক্তি এসে সবজির দাম জানতে চান। দোকানদার দাম বললে সেই দাম বেশি মনে হওয়ায় তার সঙ্গে তর্কজুড়ে দেন ওই দুইব্যক্তি।

তারপরই উত্তেজিত হয়ে সবজি বিক্রেতাকে এলোপাথারি মারতে শুরু করেন তারা। যার জেরে মৃত্যু হয়েছে ওই সবজি বিক্রেতার। আনন্দবাজার জানায়, সোমবার ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের শহরতলির মানখুর্দে।

পুলিশ জানিয়েছে, সবজি বিক্রেতা খুনে অভিযুক্ত ওই দুই যুবকের নাম অভিজিৎ ধুমাল ও সাহিল কারাদে। তারা দু’জনেই মানখুর্দের বাসিন্দা। তাদের বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছে বলে জানানো হয়েছে পুলিশের পক্ষ থেকে।

মৃত ওই সবজি বিক্রেতার নাম রামখিলান যাদব। তার বয়স ৩০ বছর। মানখুর্দ রেলস্টেশনের কাছে তার সবজির দোকান রয়েছে। সোমবার সেখানেই সবজি কিনতে আসে অভিজিৎ ও সাহিল। কিন্তু মটরসুঁটির দাম ১০০ টাকা কেজি শুনেই রেগে যায় তারা। তারপরই দাম নিয়ে যাদবের সঙ্গে উত্তপ্ত বাক্যবিনিময় শুরু হয় দু’জনের। অভিজিৎ ও সাহিল প্রথমে ঘুষি মারে বলে জানা গিয়েছে পুলিশের তরফে। তারপর তাকে এলোপাথারি ঘুষি-লাথি মারা হয়। বেল্ট দিয়েও তাকে মারা হয় বলে অভিযোগ।

এই সময় সেখানে লোকজন জড়ো হয়ে যায়। সে সময়েই পালিয়ে যায় ওই দু’জন। স্থানীয় লোকজন পুলিশে খবর দেন। ফোন করেন অ্যাম্বুল্যান্সে। ওই সবজি বিক্রেতাকে রাজাওয়ারি হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। 

ওই হাসপাতালের এক চিকিৎসক বলেন, ‘মারের জেরে ওই ব্যক্তির পাকস্থলী সমেত বিভিন্ন অঙ্গে আঘাত লেগেছে।’ ময়নাতদন্তের পর তার দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে বলে জানিয়েছেন তিনি।

ঘটনার জেরে অভিজিৎ ও সাহিলকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার তাদের তোলা হয় স্থানীয় ম্যাজিস্ট্রেট আদালতে। তাদের ৩০ নভেম্বর পর্যন্ত পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

এসি
 

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি