ঢাকা, শুক্রবার   ২৪ মার্চ ২০২৩

‘কোভিড হিরো অ্যাওয়ার্ড’ পেলো ইউনিভার্সেল হাসপাতাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:০৬, ১৫ মার্চ ২০২৩

মহামারির দুঃসময়ে বাংলাদেশে কোভিড রোগীদের চিকিৎসায় গুরুত্বপূর্ণ অবদান রাখার জন্য ‘কোভিড হিরো অ্যাওয়ার্ড’ পেয়েছে ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল। 

মঙ্গলবার (১৪ মার্চ) রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে বাংলাদেশ প্রাইভেট মেডিকেল কলেজ এসোসিয়েশন (বিপিএমসিএ)র আয়োজনে এক অনাড়ম্বর অনুষ্ঠানে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক এমপির কাছ থেকে হাসপাতালের চেয়ারম্যান ও এফবিসিসিআই’র পরিচালক প্রীতি চক্রবর্তী (সিআইপি) ও ব্যবস্থাপনা পরিচালক ডা: আশীষ কুমার চক্রবর্তী এই অ্যাওয়ার্ড গ্রহণ করেন। 

এ সময়ে উপস্থিত ছিলেন হাসপাতালের কোভিড কনসালটেন্ট ডা: মো: আব্দুল হান্নান ও ডা: মেহেদী হাসানসহ অন্যান্য কর্মকার্তাবৃন্দ।

সরকারের পাশাপাশি কাজ করার জন্য কোভিডযোদ্ধাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী বলেন, গত ১০০ বছরের ইতিহাসে এমন দুঃসময় আসেনি, যা সরকারি-বেসরকারি হাসপাতাল মোকাবেলা করেছে। 

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্বাস্থ্য শিক্ষা সচিব মো. আজিজুর রহমান, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডাঃ আবুল বাসার মোহাম্মদ খুরশীদ আলম, প্রধানমন্ত্রীর সাবেক স্বাস্থ্য উপদেষ্টা সৈয়দ মোদাচ্ছের আলী, জাতীয় অধ্যাপক ডাঃ শাহলা খাতুন, স্বাধীনতা চিকিৎসক পরিষদ এর নবনির্বাচিত সভাপতি ডা. জামাল উদ্দিন চৌধুরী এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ প্রমুখ। 

অনুষ্ঠানে বিভিন্ন মেডিকেল কলেজ থেকে আগত প্রায় সহস্রাধিক চিকিৎসকসহ বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ, হাসপাতালের ব্যবস্থাপনা কর্তৃপক্ষ এবং গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

এএইচ


Ekushey Television Ltd.

© ২০২৩ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি