ঢাকা, শনিবার   ০৭ ডিসেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ২৩ ১৪২৬

Ekushey Television Ltd.

ক্যালিফোর্নিয়ায় গোলাগুলিতে হতাহত ১০

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:১১ ১৮ নভেম্বর ২০১৯

ক্যালিফোর্নিয়ার ফ্রেসনোর একটি বাড়িতে গোলাগুলি

ক্যালিফোর্নিয়ার ফ্রেসনোর একটি বাড়িতে গোলাগুলি

যুক্তরাষ্ট্রের মধ্য ক্যালিফোর্নিয়ায় একটি বাড়ির পিছনের আঙিনায় জড়ো হওয়া মানুষের ওপর গুলিবর্ষণের ঘটনায় ৪ জন নিহত এবং ৬ জন আহত হয়েছেন। ফ্রেসনো শহরের ওই বাড়িতে স্থানীয় সময় রোববার রাতে গোলাগুলির ঘটনাটি ঘটে।   

বিল ডোলি নামের ফ্রেসনো পুলিশের এক কর্মকর্তা জানান, ফ্রেসনোর দক্ষিণপূর্ব এলাকায় রোববার সন্ধ্যা ৬টার দিকে ওই ঘটনা ঘটে। সেখানে একটি ফুটবল ম্যাচ দেখার জন্য ৩৫ থেকে ৪০ জন পারিবারিক-বন্ধু পর্যায়ের লোকজন জড়ো হয়েছিল।

ফ্রেসনো পুলিশের ডেপুটি চিফ মাইকেল রিড জানান, গোলাগুলিতে মোট ১০ জন গুলিবিদ্ধ হয়েছেন। তাদের মধ্যে তিনজনকে আঙিনায় মৃত পাওয়া যায়। চতুর্থ ব্যক্তির মৃত্যু হয় হাসপাতালে। বাকি ছয় জন বেঁচে যাবেন বলে আশা করা হচ্ছে। তাদেরকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। 

নিহতদের সবাই এশিয়ান এবং তাদের বয়স ২৫ থেকে ৩৫ বছরের মধ্যে বলেও উল্লেখ করেন রিড।

অন্যদিকে বিল ডোলি বলেন, ‘এটি ছিল একটা মিলনমেলার মত, বাড়ির পিছনের আঙিনায় পরিবার ও বন্ধুদের একটা মিলন মেলা। প্রত্যেকে সেখানে ফুটবল দেখছিলেন। এ সময় অজ্ঞাত সন্দেহভাজন বাড়িতে এসে পেছনের আঙিনায় গিয়ে গুলি চালায়।’

গোলাগুলির সময় সেখানে প্রায় ৩৫ জন উপস্থিত ছিলেন জানিয়ে রিড বলেন, ‘ঈশ্বরকে ধন্যবাদ যে কোনও শিশুর ক্ষতি হয়নি।’

এ ঘটনায় কেউ আটক হয়নি। পুলিশ জানায়, হামলাকারী ও আক্রান্তরা পরিচিত কিনা তাও তাৎক্ষণিকভাবে জানা যায়নি। সন্দেহভাজন ব্যক্তি বা দলকে ধরতে সিসিটিভির ভিডিও ফুটেজ সংগ্রহের চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ। 

এনএস/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি