ঢাকা, রবিবার   ২৭ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ১২ ১৪২৭

Ekushey Television Ltd.

গণপরিবহণে বর্ধিত ভাড়া বাতিলের দাবিতে সীতাকুণ্ডে মানববন্ধন 

এম হেদায়েত,সীতাকুণ্ড 

প্রকাশিত : ২৩:২৬ ১৩ আগস্ট ২০২০

করোনাভাইরাসের অযুহাতে সীতাকুণ্ডসহ সারাদেশে গণপরিবহণে ভাড়া বৃদ্ধি প্রত্যাহার, স্বাস্থ্য সুরক্ষা না মানা, যাত্রী সাধারণের হয়রানিসহ শৃঙ্খলা ফিরিয়ে আনার দাবীতে বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতি সীতাকুণ্ড উপজেলা শাখার আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পৌর সদরে সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতি সীতাকুণ্ড শাখার আহ্বায়ক মুক্তিযোদ্ধা আবুল কাসেম মো. ওয়াহিদীর সভাপতিত্বে এবং সাংবাদিক জাহাঙ্গীর আলম বিএসসি'র সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য আলহাজ্ব আ.ম.ম দিলসাদ। সকাল থেকে প্রচন্ড বৃষ্টি উপেক্ষা করে বিভিন্ন সামাজিক সংগঠনের ব্যানারে শত শত মানুষ মানববন্ধনে অংশ নেয়। 

এসময় বক্তব্য রাখেন সীতাকুণ্ড উপজেলা স্কাউট কমিশনার জাহাঙ্গীর আলম ভুঁইয়া, সীতাকুণ্ড দোকান মালিক সমিতির সাবেক সভাপতি নাছির উদ্দীন ভুঁইয়া,একেএম মসিউদ্দৌলা, পৌর কাউন্সিলর দিদারুল আলম এ্যাপেলো,সীতাকুণ্ড প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক ও শৈলীর প্রধান নাছির উদ্দীন অনিক, সীতাকুণ্ড সাংবাদিক খায়রুল ইসলাম,বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতি সীতাকুণ্ড উপজেলা শাখার সদস্য সচিব লায়ন ইঞ্জিনিয়ার কামরুদ্দোজা, পৌরসদর ব্যবসায়ী দোকান মালিক সমিতির নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব রনজিৎ কুমার সাহা,
সাবেক সহ সভাপতি খোরশেদ আলম, সীতাকুণ্ড নির্মাণ শ্রমিক ইউনিয়ন এর সভাপতি আবুল কালাম আজাদসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় প্রধান অতিথির বক্তব্যে আ.ম.ম দিলসাদ বলেন, করেনাকালীন সরকার ৬০% ভাড়া নির্ধারণ করে দিয়েছে অথচ যাত্রীদের কাছ থেকে আদায় করা হচ্ছে দ্বিগুণ ভাড়া। কোন ধরণের স্বাস্থ্য বিধি মানা হচ্ছে না। কোন শ্রমিকের মুখে মাস্ক নেই। এসময় তিনি আরো বলেন, এটি একটি জনপ্রিয় জনদাবি। সকল জনপ্রতিনিধির উচিত জনদাবীর সাথে একাত্মতা পোষণ করা। গণপরিবহনে বিশৃঙ্খলা দূর করে শৃঙ্খলা ফিরিয়ে আনার জন্য তিনি জোর দাবি জানান।
কেআই//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি