ঢাকা, শুক্রবার   ১৪ আগস্ট ২০২০, || শ্রাবণ ৩০ ১৪২৭

Ekushey Television Ltd.

গান গেয়ে শোরগোল সৃষ্টি করলেন রাখি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৪৯ ৮ নভেম্বর ২০১৯ | আপডেট: ১২:৫০ ৮ নভেম্বর ২০১৯

রাখি সাওয়ান্ত। কিছুদিন আগেই বিয়ে করেছেন। এরপর প্রথমবার করবা চৌথ পালন করেছেন তিনি। শাড়ি পরে, মাথায় সিঁদুর দিয়ে, ভারি গয়নায় সেজে করবা চৌথে স্বামীর জন্য মঙ্গলকামনায় ব্রত পালন করেন এই তারকা। নিজের সোশ্যাল হ্যান্ডেলে সেই ছবি এবং ভিডিও প্রকাশ করেন নিজেই। যা দেখে নেটিজেনদের মধ্যে শুরু হয় আলোচনা। নতুন করে এবার আবারও শোরগোল সৃষ্টি করলেন রাখি।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বেশ কয়েকটি ছবি ও ভিডিও শেয়ার করেছেন রাখি সাওয়ান্ত। সেখানে টপলেস অবস্থায় গান গাইতে দেখা যায় তাকে। একের পর এক হিন্দি গান গেয়ে নেটিজেনদের মধ্যে শোরগোল সৃষ্টি করেদেন রাখি।

ভিডিওতে দেখা গেছে, স্বামী রিতেশের জন্য অপেক্ষা করছেন রাখি। রিতেশ না এলে তার যে কোনও কিছুই ভালো লাগে না। ইনস্টাগ্রামের ভিডিওতে বার বার সেই কথাই উল্লেখ করেন এই হট তারকা। তবে রিতেশ এই মুহূর্তে কোথায় রয়েছেন, সে বিষয়ে কিছু জানাননি রাখি।

উল্লেখ্য, মুম্বাইয়ের একটি পাঁচতারা হোটেলেই নাকি এনআরআই রিতেশের সঙ্গে গাঁটছড়া বাঁধেন রাখি সাওয়ান্ত। প্রথমে হিন্দু রীতি মেনে, তারপর খ্রীস্টান মতেই রিতেশের সঙ্গে তিনি গাঁটছড়া বাঁধেন।

এদিকে বিয়ের পর রিতেশের সঙ্গে তিনি যুক্তরাষ্ট্রে উড়ে যাবেন বলেও জানিয়েছিলেন। কিন্তু  টেলিভিশনের এই ‘ড্রামা কুইন’ এখনও বিদেশবাসী হতে পারেননি। বরং বেঙ্গালুরুতে শ্বশুরবাড়িতেই রয়েছেন বলে দাবি করেছেন রাখি। এবার থেকে তিনি শ্বশুরবাড়িতেই থাকবেন বলে জানান এই হট গার্ল।  
এসএ/

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি