ঢাকা, বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৭ ১৪২৬

Ekushey Television Ltd.

গুরুতর অসুস্থ নওয়াজ শরীফ, হাসপাতালে ভর্তি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৪৫ ২২ অক্টোবর ২০১৯

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী এবং পিএমএল-এন’র সাবেক সভাপতি নওয়াজ শরিফ গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন। তাঁর শারীরিক অবস্থার এতটাই অবনতি হয়েছে যে, গত রাতেই (সোমবার) হাসপাতালে স্থানান্তরিত করার প্রয়োজন পড়েছে।

জানা যায়, অনেক দিন ধরে নওয়াজ শরীফ অসুস্থ। হার্টের সমস্যাসহ নানা রোগে ভুগছেন তিনি। গতকাল বেশি অসুস্থ হলে তাঁকে হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। সেখানকার টেস্টে ধরা পড়েছে তাঁর প্লেটলেট কাউন্ট অস্বাভাবিক রকম কম।

গতকাল রাতে হাসপাতালের মূল গেটের বাইরে দাঁড়িয়ে তাঁর দলের কর্মীরা জড় হয়ে নওয়াজের সুচিকিত্‍‌সার দাবিতে বিক্ষোভ প্রদর্শন করেছে।

দুর্নীতির মামলায় সাত বছরের সাজাপ্রাপ্ত হয়ে কোট লৌখপতি কারাগার থেকে লাহোরের এনএবি ডিটেনশন সেন্টারে ছিলেন পাকিস্তানের তিনবারের প্রধানমন্ত্রী নওয়াজ শরিফ। এখানে অসুস্থ হয়ে পড়ায় চিকিৎসকের পরামর্শে হাসপাতালে নেয়া হয়।

নওয়াজ শরিফের ছোট ভাই বর্তমান পিএমএল-এন সভাপতি শেহবাজ শরিফ অভিযোগ তুলে বলেন, দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী নওয়াজ শরিফকে চিকিত্‍‌সার জন্য হাসপাতালে শিফট করার ক্ষেত্রে সরকার যে গড়িমসি করছে, তা রাজনৈতির প্রতিহিংসা ও অসংবেদনশীলতা চরিতার্থ করার সবচেয়ে খারাপ উদাহারণ।

তিনি আরও বলেন, নওয়াজ শরিফের যদি খারার কিছু হয়ে যায়, তার জন্য বর্তমান সরকারই দায়ী হবে।

নওয়াজের এই অসুস্থতার খবরের মধ্যে তাঁর জামাতা এবং পিএমএল-এন পার্টির নেতা ক্যাপ্টেন (অবঃ) সফদরকে গ্রেফতার করেছে পুলিশ। কারণ হিসেবে পুলিশ বলেছেন, তিনি উস্কানিমূলক ভাষণ দিয়েছেন, যা আইনের বিরুদ্ধে।

এএইচ/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি