ঢাকা, বুধবার   ০২ ডিসেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ১৮ ১৪২৭

Ekushey Television Ltd.

গোপালগঞ্জে ‘ইওর এইড’র পিপিই বিতরণ 

বশেমুরবিপ্রবি সংবাদদাতা

প্রকাশিত : ১৭:২০ ৬ মে ২০২০

গোপালগঞ্জের বিভিন্ন হাসপাতাল এবং করোনা মোকাবেলায় নিয়োজিত প্রতিষ্ঠান এবং সংগঠনকে ১০০ পিস পিপিই (পার্সোনাল প্রটেকটিভ ইকুইপমেন্ট বা ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী) বিতরণ করেছে ইওর এইড নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন। অজ বুধবার সকালে জেলা প্রশাসক শাহিদা সুলতানার কাছে পিপিইগুলো জেলা উদীচীর সভাপতি ও ইওর এইড এর উপদেষ্টা নাজমুল ইসলাম হস্তান্তর করেন। 

এসময় সংগঠনটির বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি মো. শামসুদ্দোহা, কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মামুন মোল্লা, শাখা সিনিয়র সহ-সভাপতি মো. রেজওয়ান হোসেন, সহ-সভাপতি মোহাম্মদ জাহিদ হাসান, সদস্য নাজমুল মিলন, গোপালগঞ্জ জেলা শাখার সদস্য মাহিদুল ইসলাম রিজন ও আল ফাহিম উপস্থিত ছিলেন।

গোপালগঞ্জ শহরের ইউনিক ক্লিনিক, আনিকা ক্লিনিক, সন্ধানী ক্লিনিক, বাংলাদেশ ক্লিনিক, ডিসি অফিস, এসপি অফিস, এনএসআই অফিস, আজগর ক্লিনিক, অর্থিন ক্লিনিক, কিওর হোম এবং রাবেয়া ক্লিনিকে এসব পিপিই বিতরণ করা হয়। 

উল্লেখ্য, করোনায় আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত এবং নিন্ম আয়ের মানুষদের মাঝে উপহার সামগ্রী পৌঁছে দেওয়া ও গরিব ছাত্রদের আর্থিক সহায়তা প্রদান করার প্রক্রিয়া চলমান রেখেছে ইওর এইড গোপালগঞ্জ জেলা শাখার সদস্যরা।

এমএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি