ঢাকা, বুধবার, ১৭ অক্টোবর, ২০১৮ ১৪:৩৩:১০

Ekushey Television Ltd.

ঘুষের ১৪ লাখ টাকাসহ প্রকৌশলী আটক 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০২ পিএম, ১১ জুন ২০১৮ সোমবার

ঘুষের টাকাসহ গ্রেফতার হলেন বরগুনা সড়ক ও জনপদ (সওজ) বিভাগের উপ বিভাগীয় প্রকৌশলী শামসুল শাহরিয়ার ভূঁইয়া। দুর্নীতি দমন কমিশন (দুদক) তাকে ১৪ লাখ ৫০ হাজার টাকাসহ আটক করে।

সোমবার বেলা সাড়ে তিনটার দিকে বরগুনা সড়ক ও জনপদ বিভাগের প্রকৌশলীর কক্ষ থেকে ১৪ লাখ ৫০ হাজার টাকাসহ তাকে হাতেনাতে ধরা হয়। দুদকের পটুয়াখালী সমন্বিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক মোঃ জাহাঙ্গীর আলমের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করেন। এসময় বরগুনা জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইয়ানুর রহমান উপস্থিত ছিলেন।

দুর্নীতি দমন কমিশন (দুদক) পটুয়াখালী সমন্বিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক মোঃ জাহাঙ্গীর আলম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি বরগুনা সড়ক ও জনপদ বিভাগের উপ বিভাগীয় প্রকৌশলী শামসুল শাহরিয়ার ভূঁইয়া আজ সকালে একটি প্রকল্পের ৬ কোটি টাকার বিল পাস করেন। এই বিল পাস করার বিনিময়ে তিনি ১৫ লাখ টাকা তাদের কাছ থেকে ঘুষ গ্রহণ করেন। অভিযোগের ভিত্তিতে তার কক্ষে অভিযান চালিয়ে ঘুষ গ্রহণের নগদ টাকাসহ তাকে আটক করা হয়।

তিনি আরো বলেন, উদ্ধারকৃত অর্থ ও প্রকৌশলীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। প্রয়োজনে তাকে আরও জিজ্ঞাসাবাদ করা হতে পারেও বলে তিনি মন্তব্য করেন।

এসি 

 

ফটো গ্যালারি



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি