ঢাকা, বুধবার   ০৩ জুন ২০২০, || জ্যৈষ্ঠ ২০ ১৪২৭

Ekushey Television Ltd.

চট্টগ্রাম সমিতি-ঢাকা’র উদ্যোগে মহিলা লুডু প্রতিযোগিতা অনুষ্ঠিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৪৮ ২২ সেপ্টেম্বর ২০১৯

চট্টগ্রাম সমিতি-ঢাকা কর্তৃক (২১ সেপ্টেম্বর) শনিবার বিকাল ৩টায় ৩২,তোপখানা রোডস্থ সমিতির মিলনায়তনে মহিলাদের লুডু প্রতিযোগিতা আয়োজিত হয়।এতে সমিতির মহিলা জীবনসদস্য,পুরুষ জীবনসদস্যের সহধর্মিণী ও তাদের মেয়ে সন্তানেরা প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেন।
 
সমিতির সভাপতি ও সাবেক নির্বাচন কমিশনার মোহাম্মদ আবদুল মোবারকের সভাপতিত্বে লুডু প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমিতির জীবনসদস্য ও সাবেক সচিব মাফরুহা সুলতানা।

লুডু খেলার শুভউদ্বোধন করেন,সমিতির সহ-সভাপতি ও উক্ত প্রতিযোগিতার আহবায়ক মো. গিয়াস উদ্দীন খান। প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেন সমিতির উপদেষ্টা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান, ইডেন গার্লস কলেজের প্রাক্তন অধ্যক্ষ ও বাংলাদেশ ব্যাংকের সাবেক পরিচালক প্রফেসর হান্নানা বেগম, সমিতির উপদেষ্টা পরিষদের সদস্য ও ঢাকাস্থ রাউজান সমিতির সাবেক সভাপতি সামিনা ইসলাম এবং উপদেষ্টা পরিষদের সদস্য ও বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী এডভোকেট নাসরীন সিদ্দিকা লিনা। লুডু প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন জীবনসদস্য এডভোকেট রোকসানা আকতার ঝুমা এবং রোজিনা আকতার রানার্স-আপ হন।

মহিলা ও শিশুবিষয়ক সম্পাদক ও লুডু প্রতিযোগিতার সদস্য-সচিব এডভোকেট আনিচ উল মাওয়া (আরজু)এর সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন, সমিতির সাধারণ সম্পাদক মো. আবদুল মাবুদ এবং শুভেচ্ছা বক্তব্য রাখেন আহবায়ক মো. গিয়াস উদ্দীন খান।অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, প্রফেসর হান্নানা বেগম। তিনি মহিলাদের ফুটবল খেলা আয়োজনের কথা বলেন।

প্রধান অতিথি মাফরুহা সুলতানা তাঁর বক্তব্যে বলেন,মহিলাদের নিয়ে সমিতির এধরনের উদ্যোগ অনেক প্রশংসনীয় এবং তিনি তা অব্যাহত থাকার আশাবাদী। তিনি এ অনুষ্ঠানে আসতে পেরে নিজেকে গর্বিত মনে করেন।

সমাপনী বক্তব্যে সভাপতি মোহাম্মদ আবদুল মোবারক বলেন, সমিতি মহিলাদের নিয়ে এই প্রথম কোনো প্রতিযোগিতার আয়োজন করেছে এবং এ রকম অনুষ্ঠানের জন্য আরও নতুন কর্মসূচি প্রণয়নের কাজ চলমান রয়েছে। যেমন,মহিলাদের দাবা প্রতিযোগিতা।তিনি তাঁর কমিটির মেয়াদের মধ্যে নতুন আয়োজনের কথা জানিয়েছেন।আর যদি না পারেন তবে নতুন কমিটির প্রতি অনুরোধ রেখে যাবেন।আজকের অনুষ্ঠানে কষ্ট স্বীকার করে আসার জন্য সকলে প্রতি ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি মাফরুহা সুলতানা।এছাড়াও সকল অংশগ্রহণকারী প্রতিযোগিকে সৌজন্য পুরস্কার প্রদান করা হয়।
 
সমিতির ট্রাস্টি বোর্ডের ট্রাস্ট সেক্রেটারি এসএম আশরাফুল ইসলাম,নির্বাহী কমিটির সাবেক সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক এম.সাইফুদ্দিন আহমদ(বাবুল)ও শফিকুর রহমান শফিক, ক্রীড়া সম্পাদক মহিউদ্দিন আহমদ চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক এম. ওয়াহিদ উল্লাহ, মানবসম্পদ উন্নয়ন সম্পাদক মোহাম্মদ শাহাজাহান(মন্টু),নির্বাহী সদস্য ইঞ্জিনিয়ার তাজুল ইসলাম চৌধুরী, মো. শাহাদাত হোসেন চৌধুরী হিরো, মো. কামাল হোসেন তালুকদার, রাহুল বড়ুয়া, মোস্তফা ইকবাল চৌধুরী (মুকুল), ইঞ্জিনিয়ার জাহিদ আবছার চৌধুরী প্রমুখ।এতে আমন্ত্রিত অতিথিবৃন্দসহ সমিতির উল্লেখযোগ্য সংখ্যক জীবনসদস্য উপস্থিত ছিলেন। 
সবশেষে অনুষ্ঠানে অভ্যাগতদের ওয়েল ফুডের সৌজন্যে সুস্বাদু খাবার দ্বারা আপ্যায়ন করা হয়। 
কেআই/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি