ঢাকা, মঙ্গলবার   ১৬ জুলাই ২০২৪

চট্টগ্রাম সমিতি ঢাকা’র সভাপতি মুসলিম চৌধুরী সম্পাদক উজ্জ্বল মল্লিক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩৬, ২০ নভেম্বর ২০২৩ | আপডেট: ১৭:৩৯, ২০ নভেম্বর ২০২৩

শতোর্ধ্ববর্ষী ও ঐতিহ্যবাহী চট্টগ্রাম সমিতি-ঢাকা’র ২০২৪-২০২৫ নির্বাহী পরিষদের নির্বাচনে মোহাম্মদ মুসলিম চৌধুরী এবং প্রকৌশলী উজ্জ্বল মল্লিক পরিষদ বিনা প্রতিদ্বন্দ্বিতায় পূর্ণ প্যানেলে বিজয়ী হয়েছে।

বাংলাদেশের সাবেক কম্পট্রোলার ও অডিটর জেনারেল মোহাম্মদ মুসলিম চৌধুরী এবং রাজউক এর প্রধান প্রকৌশলী উজ্জ্বল মল্লিক যথাক্রমে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। সমিতির নির্বাহী পরিষদের ৩৫টি পদের মধ্যে সবকটিতে কোনো প্রতিদ্বন্দ্বিতায় প্রার্থী না থাকায় নির্বাচন কমিশন মোহাম্মদ মুসলিম চৌধুরী-প্রকৌশলী উজ্জ্বল মল্লিক পরিষদকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় পূর্ণ প্যানেলে নির্বাচিত ঘোষণা করে।

সমিতির গঠনতন্ত্র মোতাবেক প্রধান নির্বাচন কমিশনার হিসেবে নির্বাচন পরিচালনা করেন সমিতির জীবন সদস্য ও সাবেক সচিব (পিআরএল) মোমিনুর রশিদ আমিন, অপর দুই কমিশনার হলেন জীবন সদস্য ও সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব অসীম কুমার দে এবং জীবন সদস্য ও মন্ত্রিপরিষদ বিভাগের যুগ্ম সচিব মোহাম্মদ খোরশেদ আলম খান।

নির্বাহী পরিষদের নির্বাচিত অন্যান্য প্রার্থীরা হলেন সহ-সভাপতি পদে বীর মুক্তিযোদ্ধা মো. মোজাম্মেল হক চৌধুরী, মোহাম্মদ সফিউল আজম চৌধুরী, মো. গিয়াস উদ্দীন খান, মোহাম্মদ নাছের (নাছির) ও এডভোকেট নাসরীন সিদ্দিকা লিনা, অর্থ সম্পাদক সৈয়দ আলম, যুগ্ম সাধারণ সম্পাদক পদে মো. গিয়াস উদ্দিন চৌধুরী ও মো. তানভীর, সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন আহমদ চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোস্তফা ইকবাল চৌধুরী (মুকুল), শিক্ষা ও পাঠাগার সম্পাদক রাহুল বড়ুয়া, সাহিত্য ও সেমিনার সম্পাদক মো. গিয়াস উদ্দীন, ক্রীড়া সম্পাদক মুহাম্মদ পিয়ারু, সাংস্কৃতিক সম্পাদক পারভেজ মো. চৌধুরী, দপ্তর সম্পাদক মোকছেদ আলম মনজু, স্বাস্থ্য ও সমাজ কল্যাণ সম্পাদক মোহাম্মদ মনসুর আলী চৌধুরী, আন্তর্জাতিক সম্পাদক মো. মামুনুর রশীদ রাসেল, মানব সম্পদ উন্নয়ন সম্পাদক ইঞ্জিনিয়ার জাহিদ আবছার চৌধুরী, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক এডভোকেট রাবেয়া বেগম, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মোহাম্মদ জাহাঙ্গীর আলম চৌধুরী, নির্বাহী সদস্য পদে মো. আবদুল মাবুদ, শফিকুর রহমান, মাহমুদ সালাহউদ্দীন চৌধুরী, এডভোকেট আনিচ উল মাওয়া (আরজু), আলম ইশরাক চৌধুরী, মোহাম্মদ লোকমান ফারুকী, মো. ফরিদুল আলম, মো. কামাল হোসেন তালুকদার, মো. ওমর হায়াত চৌধুরী (কাওছার), মোহাম্মদ আমজাদ হোসাইন, শরন কুমার বড়ুয়া, সাদিদ রেজা চৌধুরী ও মো. ফাহিম চৌধুরী।

চট্টগ্রাম সমিতি-ঢাকা'র যুগ যুগ ধরে নির্বাহী পরিষদ নির্বাচনের যে ঐতিহাসিক ধারা সমিতির মুরুব্বীরা তৈরি করে গিয়েছেন তারই ধারাবাহিকতায় মুরুব্বীদের পরামর্শে সভাপতি জয়নুল আবেদীন জামাল ও সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন হিরো’র ঐকান্তিক প্রচেষ্টা ও বিচক্ষনতায় চট্টগ্রাম সমিতি-ঢাকা’র নির্বাহী পরিষদ ২০২৪-২০২৫ প্যানেল উপস্থাপন করেন। উক্ত প্যানেল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়। নবনির্বাচিত কমিটি সমিতির সকল সম্মানীত জীবন সদস্য ও শুভাকাঙ্খীদের সমর্থন ও সহযোগিতা পাবার দৃঢ় আস্থা ব্যক্ত করেছেন।


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি