ঢাকা, রবিবার   ১৫ ডিসেম্বর ২০১৯, || পৌষ ১ ১৪২৬

Ekushey Television Ltd.

চাকরি দেয়ার নামে ডেকে নিয়ে তরুণীকে গণধর্ষণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:১২ ১৬ নভেম্বর ২০১৯

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

চাকরি দেয়ার নাম করে ডেকে নিয়ে ছয়জন মিলে গণধর্ষণ করেছে এক তরুণীকে। এ ঘটনায় মামলা হলে চার জনকে গ্রেপ্তার করা হয়েছে, দুই জন এখনও পলাতক। তাদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। এমনকি তাদের ধরতে পুরস্কার ঘোষণা করেছে স্থানীয় পুলিশ। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর প্রদেশের নয়ডায়।

স্থানীয় পুলিশের বরাত দিয়ে দেশটির গণমাধ্যম বলছে, গত বুধবার (১৩ নভেম্বর) কাজ দেয়ার নামে ওই তরুণীকে ডেকে পাঠায় তার পরিচিত রবি নামের এক যুবক। একটি কোম্পানিতে পিওনের কাজ করে সে। রাত সাড়ে ৮টার দিকে নয়ডার একটি পার্কে রবির সঙ্গে কথা বলতে যান ২১ বছরের ওই তরুণী। সেখানে যাওয়ার পর ওই পার্কের মধ্যে তরুণীকে ধর্ষণ করার চেষ্টা করে রবি। ওই সময় তরুণী চিৎকার দিলে দুই যুবক সেখানে এসে হাজির হয়।

ওই তরুণীর অভিযোগ, ওই দুই যুবক রবিকে মারধর করে সেখান থেকে তাড়িয়ে দেয়। কিন্তু তারপরই তারা দুই জন মিলে তাকে ধর্ষণ করে। শুধু তাই নয়, ধর্ষণের পর ফোন করে আরও তিন জনকে সেখানে ডেকে নেয় তারা। সেই তিন জন এসেও তাকে ধর্ষণ করে। তার পর সেখান থেকে পালিয়ে যায় ধর্ষকরা।

পরে কষ্ট করে স্থানীয় পুলিশ স্টেশনে যান ওই তরুণী। তাকে ওই অবস্থায় দেখে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যায় পুলিশ। পরে তরুণীর অভিযোগের ভিত্তিতে ১২ ঘণ্টার মধ্যেই রবিকে গ্রেপ্তার করে পুলিশ।

পরে তরুণী ও রবির বর্ণনার ভিত্তিতে বাকিদের স্কেচ আঁকায় পুলিশ। এরপরই গ্রেপ্তার করা হয় আরও তিন জনকে। বাকি দুই অভিযুক্ত এখনও পলাতক। তাদের খোঁজ দিতে ২৫ হাজার টাকা পুরস্কার ঘোষণা করেছে স্থানীয় পুলিশ। সুত্র-জিনিউজ।

এনএস/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি