ঢাকা, বৃহস্পতিবার, ২২ নভেম্বর, ২০১৮ ০:১৫:৫৯

Ekushey Television Ltd.

চার শিল্পীকে অনুদান দিলেন প্রধানমন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৩:১৯ পিএম, ৮ নভেম্বর ২০১৮ বৃহস্পতিবার | আপডেট: ০৬:২৮ পিএম, ৮ নভেম্বর ২০১৮ বৃহস্পতিবার

দেশের চার গুণী শিল্পীর পাশে দাঁড়ালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি চলচ্চিত্র অভিনেতা প্রবীর মিত্র, অভিনেত্রী রেহানা জলি, নূতন ও কণ্ঠশিল্পী কুদ্দুস বয়াতিকে মোট ৯০ লাখ টাকার অনুদান প্রদান করেছেন। তার মধ্যে ক্যান্সারে আক্রান্ত অভিনেত্রী রেহানা জলিকে ২৫ লক্ষ টাকা অনুদান দিলেন। আর বাকিদের ২০ লাখ টাকা করে অনুদান দেন। 

বৃহস্পতিবার সকাল ১০টার দিকে গণভবনে ডেকে তাদের হাতে এ অনুদান তুলে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শিল্পী ঐক্যজোটের সাধারণ সম্পাদক ও নাট্য নির্মাতা জিএম সৈকতের তত্ত্বাবধানে ও সংগঠনটির সভাপতি ডি এ তায়েবের পরামর্শে প্রধানমন্ত্রীর কাছে সহায়তার আবেদন করেন প্রবীর মিত্র, রেহানা জলি ও নূতন। এছাড়া আবেদন করেন কুদ্দুস বয়াতিও। অনুদান প্রদানের সময় শিল্পী ঐক্য জোটের পক্ষ থেকে সেখানে উপস্থিত ছিলেন জিএম সৈকত।

অনুদান প্রাপ্তির পর অভিনেত্রী রেহানা জলি বলেন, র্দীঘ দিন থেকে আমি অসুস্থ। আমার জীবনের সবচেয়ে বড় উপকারটি করলেন প্রধামনমন্ত্রী শেখ হাসিনা। অর্থ সংকটে আমার চিকিৎসা বন্ধ হয়ে গিয়েছিল। এখন আবার শুরু করতে পারবো। এ জন্য তার কাছে কৃতজ্ঞ। আর শিল্পী ঐক্যজোটকে তাদের সহযোগিতার জন্য অনেক ধন্যবাদ।

প্রধানমন্ত্রী অসহায় এসব শিল্পীদের অনুদান দেয়ায় শিল্পী ঐক্যজোটের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানান সংগঠনটির সভাপতি ডি এ তায়েব ও সাধারণ সম্পাদক জিএম সৈকত।

জিএম সৈকত একুশে টিভি অনলাইনকে বলেন, আমরা তিনজন শিল্পীর সহায়তার জন্য আবেদন করেছিলাম। প্রধানমন্ত্রী সে আবেদনে সাড়া দিয়ে তাদের পাশে দাঁড়িয়েছেন। এ জন্য তাঁর কাছে কৃতজ্ঞ। আমরা চেষ্টা করি সব সময় শিল্পীদের পাশে থাকার। এর আগেও আমরা শিল্পীদের পাশে ছিলাম। আগামীতেও শিল্পী ঐক্যজোট যে কোনো প্রয়োজনে পাশে থাকবে।    

এসএ/এসি 

 



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি