ঢাকা, শনিবার   ৩০ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৭ ১৪২৭

Ekushey Television Ltd.

চা বিক্রেতা আতিকুল!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৪৬ ১৩ জানুয়ারি ২০২০

চা বানিয়ে খাওয়াচ্ছেন মেয়র প্রার্থী আতিকুল

চা বানিয়ে খাওয়াচ্ছেন মেয়র প্রার্থী আতিকুল

চা দোকানির আসনে বসে নিজ হাতে দলীয় কর্মীদের চা বানিয়ে খাওয়ালেন ঢাকা উত্তর সিটি করপোরেশনে (ডিএনসিসি) আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম। মূলত ভোটারদের দৃষ্টি আকর্ষণের জন্যই এমনটা করেছেন বলে জানা গেছে। 

সোমবার (১৩ জানুয়ারি) সকাল থেকেই রাজধানীর খিলগাঁও, রামপুরা, বাড্ডা এলাকায় প্রচারণা চালান তিনি। দুপুরে মধ্যবাড্ডার আলাতুন্নেসা প্রাইমারি স্কুলে কিছুক্ষণ বিরতি নেন। এরপর বিকালে আফতাবনগর এলাকায় গণসংযোগ করেন।

এসময় হঠাৎ একটি চায়ের দোকানের সামনে গিয়ে কী মনে করে চা বানাতে বসে গেলেন আতিকুল। সবাই আগ্রহভরে মেয়র প্রার্থীর চা বানানো দেখতে লাগলেন। 

বড় পাতিল থেকে দুধ নিয়ে ওয়ান টাইম গ্লাসে নিজেই চা বানান আতিক। এসময় চা বিক্রেতার মতো তাকে ‘এই চা, চা, চা’ ‘চা হবে’  বলতেও শোনা যায়। 

এছাড়া তিনি আরও বলেন, ‘এই মালাই, মালাই, মালাই খাবে কে’। তিনি নিজেই চা বানিয়ে কর্মীদের খাওয়ান। আবার কর্মীদের কাছে জানতেও চান,  ‘চা মজা হয়েছে কিনা’। এসময় তার কর্মীরা জানান,  ‘চা মজা হয়েছে।’

পর পর আট কাপ চা বানালেন তিনি। পান করালেন ভোটার ও কর্মীদের। আর সেই চা পান করে মেয়র প্রার্থী আতিকের উচ্ছ্বসিত প্রশংসাও করলেন তারা।

এ বিষয়ে আফতাবনগরের চা দোকানি ইয়াসিন জানালেন, ওনার মতো একজন সম্মানিত মানুষ আমার দোকানে বসে চা বানিয়েছে, সেটা আমার জন্য গর্বের। আট কাপ চায়ের দাম হিসেবে উনি আটশ টাকা দিয়ে গেছেন।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি