ঢাকা, শুক্রবার   ১০ জুলাই ২০২০, || আষাঢ় ২৬ ১৪২৭

Ekushey Television Ltd.

ছিন্নমূল ৫০০ শিশুর পাশে ঢাকা দক্ষিণের যুবলীগ নেতা বাবু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৪৮ ৩০ মে ২০২০

মহামারি করোনায় বিপর্যস্ত হয়ে পড়েছে মানুষের জীবন। দুই বেলা খেয়ে বেঁচে থাকার লড়াইটাই এখন মূখ্য হয়ে দাঁড়িয়েছে। এমন একটি মুহুর্তে অসহায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু। তিনি অসহায় ৫০০ ছিন্নমূল শিশু ও পথচারিদের মাঝে নতুন জামা ও খাবার বিতরণ করেছেন।

এর আগে গত দুই মাস ব্যাপি- কখনো খাদ্য সামগ্রী, কখনো স্বাস্থ্য সামগ্রী, কখনো নগদ অর্থ, রোজায় ইফতার ও সেহেরি আবার ঈদের আগে হাজারো পরিবার কে ঈদ উপলক্ষে উপহার সামগ্রী বিতরণ, ঈদের দিন নিজ বাসায় শিশুদের নতুন জামা উপহার দেওয়া এবং রান্না করা খাবার পোলাও-মাংস ও সেমাই দিয়েছেন। পথচারীদের নতুন পাঞ্জাবি ও লুঙ্গি উপহার এবং রান্না করা খাবার দেয়ার মাধ্যমে এই সংকটকালীন অবস্থায় মানুষের পাশে পাশে দাঁড়াচ্ছেন। 

মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে ও যুবলীগ চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে করোনাভাইরাসের কারণে দেশের এই পরিস্থিতির শুরু থেকেই মানুষের পাশে দাঁড়িয়েছেন। 

তিনি বলেন, নিজের সাধ্যমতো অসহায়, দরিদ্র মানুষকে সহযোগিতা করার চেষ্টা করছি। পবিত্র ঈদ উপলক্ষে নিজ বাসা সুত্রাপুরে সমাজের নিম্নবিত্ত পরিবারের দুই শতাদিক শিশুদের মাঝে ঈদ উপহার নতুন জামা এবং রান্না করা খাবার সেমাই, পোলাও ও মাংস বিতরণ করেছি। ঈদের পরেও এই কার্যক্রম চলছে। ছিন্নমূল শিশুদের জামা কাপড়সহ খাবার সরবরাহ করছি। এছাড়া রোজার মাসব্যাপি ৩০০০ পথচারী ও ছিন্নমূল মানুষের মধ্যে ইফতার ও সেহেরি রান্না করা খাবার বিতরণ করেছি।

করোনাভাইরাসের কারণে লকডাউন রত অসহায় নিন্মবিত্ত, মধ্যবিত্ত ৪০০০ হাজার পরিবার কে ১৩ ধাপে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন বলে জানান তিনি।

খাদ্য সামগ্রী হিসেবে চাল ৫ কেজি, ডাল ১ কেজি, তেল ১ লিটার, চিনি ১ কেজি, লবন ১ কেজি, আলু ৩ কেজি, পিঁয়াজ ১ কেজি ও কাচা সবজি। এবং রোজার মাসে এর সাথে যোগ করে মুড়ি, চিড়া, খেজুর, রুহ আফজা, মুরগী। 

আর বিভিন্ন সময় স্বাস্থ্যকর্মী, ডাক্তার, নার্স, আইন শৃঙ্খলা বাহিনী ও সংবাদ কর্মীদের ৫০০ পিপিই প্রদান করা হয়। সর্ব সাধারণের জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হ্যান্ড স্যানিটাজার, হ্যান্ডওয়াস, হ্যান্ড গ্লাবস, সাবান ও মাস্ক বিতরন করেছেন।

এছাড়া মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন ১০০০ পরিবারের মাঝে শাড়ি, পাঞ্জাবি, লুঙ্গি, ভাতের চাউল ৮ কেজি, পোলাও চাল ২ কেজি, চিনি ২ কেজি, লবন ১ কেজি, আলু ৩ কেজি, পিঁয়াজ ১ কেজি, ডাল ১ কেজি, ছোলা ২ কেজি, খেজুর ১ কেজি, তেল ১ লিটার, সেমাই দুই ধরণের ৪ পেকেট, গুড়া দুধ ১ পেকেট।

এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি