ঢাকা, রবিবার   ১৩ জুন ২০২১, || জ্যৈষ্ঠ ২৯ ১৪২৮

জবির শিক্ষক কর্মকর্তা কর্মচারীদের ঢাকা ত্যাগ না করার নির্দেশ

 জবি প্রতিনিধি 

প্রকাশিত : ২১:৫৮, ৫ এপ্রিল ২০২১ | আপডেট: ২১:৫৯, ৫ এপ্রিল ২০২১

সরকারী সিদ্ধান্ত অনুযায়ী লকডাউন চলাকালীন সময়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক কর্মকর্তা ও কর্মচারীদের নিজ নিজ বাসায় অবস্থান করতে হবে। এবং কাউকে ঢাকা ত্যাগ না করার নির্দেশ দিয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রশাসন। 

সোমবার ( ৫ এপ্রিল) জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মোঃ ওহিদ্দুজ্জামান সাক্ষরিত এক জরুরী বিজ্ঞতিতে এ তথ্য জানানো হয়। 

বিজ্ঞপ্তিতে আরো বলা হয় যে, গত ০৪/০৪/২০২১ তারিখে জবি/প্রশা-৩২/২০০৭ সংখ্যক স্মারকমুলে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের যে সকল বিভাগ বা দপ্তরসমূহ খোলা রাখার জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সে সকল বিভাগ দপ্তর ছাড়াও জরুরি প্রয়োজন অনুযায়ী পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তর, নিরাপত্তা, পরিবহণপুলসহ অন্যান্য ইনস্টিটিউট বা  দপ্তর প্রয়োজনীয় জনবল স্বারা সরকারী স্বাস্থ্যবিধি অনুসরণপূর্বক সীমিত আকারে খোলা রাখতে হবে।

এর আগে গতকাল রোববার এক বিজ্ঞপ্তিতে  উপাচর্যের দপ্তর, ট্রেজারার দপ্তর, রেজিস্ট্রার দপ্তর, অর্থ ও হিসাব দপ্তর, প্রকৌশল দপ্তর, পরিকল্পনা ও উন্নয়ন দপ্তর এবং প্রষ্টর দপ্তর সীমিত জনবল দ্বারা সীমিত আকারে চালু রাখার নির্দেশ দেওয়া হয় সেই সাথে সকল ধরনের অন-লাইন কার্যক্রম চালু রাখার জন্য বলা হয়।

এছাড়া সরকার কর্তৃক সময়ে সময়ে জারীকৃত নির্দেশ পালন করবে জগন্নাথ বিশ্ববিদ্যালয়।

আরকে//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি