ঢাকা, বুধবার, ১৭ অক্টোবর, ২০১৮ ৫:০৫:৩৩

Ekushey Television Ltd.

জ্বর নিয়েও শুটিং-এ হিমু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৩:৫৫ পিএম, ১৭ মে ২০১৮ বৃহস্পতিবার

জনপ্রিয় অভিনেত্রী হোমায়রা হিমু। ছোট পর্দার ব্যস্ত তারকা। সম্প্রতি ঈদের দুটি নাটকের কাজ শেষ করেছেন তিনি। ছাড়া নিয়মিত ধারাবাহিক নাটকেও অভিনয় করছেন হিমু। গেল কিছু দিন এই অভিনেত্রী অসুস্থ রয়েছেন। এরমধ্যেও তিনি অভিনয় করছেন।

হিমুর বলেন, কয়েকদিন ধরে ঠাণ্ডা এবং জ্বরে আক্রান্ত হয়েছি। তবু অসুস্থতা নিয়েই শুটিং করছি। আমি যদি শুটিংয়ে না যাই তা হলে পরিচালকের সমস্যা হবে। তাই এ অবস্থাতেও কাজ করে যাচ্ছি। আমার কারণে কেউ ক্ষতির সম্মুখীন হোক আমি চাই না।

এদিকে হিমু অভিনীত জিএম সৈকতের পরিচালনায় ‘ডিবি’ এটিএন বাংলায়, ফরিদুল হাসানের ‘কমেডি ৪২০’ ও সাজ্জাদ হোসেন দোদুলের ‘ছায়াবিবি’ বৈশাখীতে এবং কাজী রুমার ধারাবাহিক নাটক ‘লকেট’ বাংলাদেশ টেলিভিশনে প্রচার হচ্ছে।

এই ধারাবাহিকগুলো প্রসঙ্গে হিমু বলেন, আমি গতানুগতিক ধারার গল্পের বাইরে কাজ করতে স্বাচ্ছন্দ্যবোধ করি। আমি এখন যে ধারাবাহিকগুলোতে অভিনয় করছি তার কোনোটির সঙ্গে কোনোটির মিল নেই। সত্যি বলতে চরিত্রে ভিন্নতা না থাকলে অভিনয় করে মজা পাওয়া যায় না। একটা সময় টিভি ধারাবাহিকগুলো দর্শকের কাছে দারুণ সমাদৃত ছিল। এখন ধারাবাহিক নাটকগুলো অগের মতো দর্শকপ্রিয় হচ্ছে না।

তিনি আরও বলেন, আগে চ্যানেলের সংখ্যা কম ছিল। নির্দিষ্ট কয়েকটি নাটকের প্রতি দর্শকের চোখ ছিল। সহজে সেই নাটকগুলো সবার চোখে আসতো। কিন্তু এখন চ্যানেলের সংখ্যা অনেক। দর্শক ভাগ হয়ে গেছে। কেউ এই চ্যানেল-কেউ অন্য চ্যানেল দেখছে। ফলে সব নাটক দেখার সুযোগ পাচ্ছে না দর্শক।

এসএ/

 



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি