ঢাকা, মঙ্গলবার   ০৭ জুলাই ২০২০, || আষাঢ় ২৩ ১৪২৭

Ekushey Television Ltd.

জয়কে নিয়ে শাকিবের শুটিং সেটে অপু

সোহাগ আশরাফ

প্রকাশিত : ১৪:৫৬ ১৯ মার্চ ২০১৮ | আপডেট: ১৭:১৯ ১৯ মার্চ ২০১৮

শাকিব খান ও অপু বিশ্বাস। এই অধ্যায় প্রায় শেষ। কিন্তু সম্পর্ক শেষ হলেও দুজনের সন্তান তো একটাই। ছেলে আব্রাহাম খান জয়। তাকে নিয়ে উচ্ছ্বাসের শেষ নেই। এখনও অনেকের ফেসবুক প্রফাইলে জয়ের ছবি প্রকাশ পাচ্ছে। দেশের তারকা দম্পত্তির এই একমাত্র সন্তান গত বছরের সবচেয়ে আলোচিত ও কিউট বেবি হিসেবে সবার দৃষ্টি আকর্ষণ করে। এখনও জয়ের ছবি প্রকাশ পাওয়া মানেই ভাইরাল।

সম্প্রতি হঠাৎ করেই জয়কে নিয়ে কলকাতায় গেলেন অপু বিশ্বাস। সেখানে নিয়মিত শরীর চেকআপ করতেই তিনি গেছেন বলে জানা গেছে। আর এ মুহুর্তে জয়ের বাবা শাকিব খান রয়েছেন কলকাতাতেই। সেখানে ‘ভাইজান এলো রে’ সিনেমার শুটিং চলছে। সেই শুটিং সেটেই জয়কে নিয়ে গেলেন অপু বিশ্বাস। তেমনটাই ধারণা করছে সবাই। আর সেখানে গিয়ে দেখা হয় সিনেমার নায়িকা শ্রাবন্তীর সঙ্গে। কিন্তু জয়কে দেখে বেশ উচ্ছ্বসিত হয়ে ওঠেন শ্রাবন্তী। তাই পশ্চিমবঙ্গের জনপ্রিয় এই নায়িকা জয়ের সঙ্গে কিছুটা সময় দুষ্টুমি আর আনন্দে কাটান। এমনই একটি ছবি দেখা গেছে কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজের সোশ্যাল মিডিয়া ফেসবুক পেজে। যেখানে জয়কে দেখা গেছে শ্রাবন্তীর কোলে। জয়ের মাথায় প্রচুর চুল ও একটি কালো টিপ পরানো ছিল। পাশে রয়েছেন শাকিব খান। একই সঙ্গে আরও একটি ছবিতে অপুকেও দেখা গেছে। তবে এটি অপু বিশ্বাস তার নিজের ফেসবুক পেজে শেয়ার করেছেন।

জানা গেছে, হঠাৎ করেই কলকাতায় বেড়াতে গেছেন অপু বিশ্বাস। আর সেখানেই দেখা হয় সবার সঙ্গে। জয়কে নিয়ে ওই সময় সবাই বেশ আনন্দ করে।

রবিবার ছবিটি প্রকাশ হওয়ার পর তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। এক কথায় ভাইরাল হয়ে যায়।

শাকিবের সঙ্গে যে ছবি প্রকাশ করা হয়েছে তার ক্যাপশনে লেখা হয়েছে, দেখো ‘ভাইজান এলো রে’ সিনেমার ফটোশ্যুটে কে এসেছে। আমাদের প্রিয় সুপারস্টার শাকিব খানের ছেলে আব্রাহাম খান জয়।

অপরদিকে অপু বিশ্বাস তার ফেসবুক পেজে শ্রাবন্তীর সঙ্গে জয়ের একটি ছবি প্রকাশ করেছেন। যেখানে তিনি কোন ক্যাপশন না দিয়ে লিখেছেন- ক্যাপশন প্লিজ!

বিচ্ছেদের পর নতুন করে করে এই ছবি অনেকের মনে প্রশ্ন জাগিয়েছে।

উল্লেখ্য, ২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিব খান ও অপু বিশ্বাসের বিয়ে হয়। বিয়ের ব্যাপারটি কঠোর গোপনীয়তার মধ্যে রেখে তাঁরা দুজন সমানতালে সিনেমার শুটিং অব্যাহত রাখেন। এ বছর ১০ এপ্রিল বিকেলে একটি টেলিভিশন চ্যানেলে ছয় মাস বয়সের ছেলে আব্রামকে সঙ্গে নিয়ে উপস্থিত হন অপু। সেদিন অপু বলেন, ‘আমি শাকিবের স্ত্রী, আমাদের ছেলে আছে।’

আট বছর আগের সে বিয়ের খবর জনসমক্ষে আসার পর দুজনের সম্পর্কের টানাপোড়েন তৈরি হয়। পরিস্থিতি এমন অবস্থায় পৌঁছায় যে শাকিব খান ও অপু বিশ্বাস নিজেদের মধ্যে মুখ দেখাদেখি বন্ধ করে দেন। শুধু ছেলে আব্রামের কারণে মাঝেমধ্যে দেখা হলেও কথা হয়নি দুজনের।

এসএ/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি